• ঢাকা
  • শুক্রবার, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
বাংলাদেশের অর্থনীতি এখন অনেক শক্ত অবস্থানে রয়েছে -শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী

খুলনা, ১৫ পৌষ (৩০ ডিসেম্বর):

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান বলেছেন, ব্যাংক একটি সেবামূলক প্রতিষ্ঠান। কর্মের মাধ্যমে মানুষকে সেবা দেওয়া যায়। বাংলাদেশের অর্থনীতি এখন অনেক শক্ত অবস্থানে রয়েছে। সরকারের পাশাপাশি করোনাকালে ব্যাংকসহ বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠান মানুষকে কোটি কোটি টাকার অনুদান দিয়ে সহায়তা করেছে।

তিনি আজ (বুধবার) দুপুরে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড খুলনার দৌলতপুর বাজার উপশাখা উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

শ্রম প্রতিমন্ত্রী বলেন, সরকার নিজস্ব অর্থায়নে পদ্মাসেতুসহ বড় বড় প্রকল্প বাস্তবায়ন করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি জনগণকে দক্ষ মানবসম্পদে পরিণত করার চেষ্টা করছেন। তিনি আরও বলেন, করোনার মধ্যেও দেশের রপ্তানি, রিজার্ভ, রেমিট্যান্সসহ সকল অর্থনৈতিক সূচক ঊর্ধ্বমুখী। বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুড়ি নয়। ব্যাংকিং সেক্টরে সেবার মান আরো বৃদ্ধি করতে পারলে ব্যাংকের সুনাম বাড়বে। ব্যাংকে সেবা নিতে আসা কোন গ্রাহক যেন হয়রানির শিকার না হয় সেদিকে লক্ষ্য রাখতে প্রতিমন্ত্রী ব্যাংক কর্মকর্তাদের প্রতি আহবান জানান।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর খুলনা জোন প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ আবদুস সালামের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন প্রগতি জুট সাপ্লাইরের স্বত্বাধিকারী শেখ আব্দুল মান্নান, ইসলামী ব্যাংকের শাখা প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোঃ সরোয়ার হোসাইন এবং ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শেখ মোহাম্মদ আলী। স্বাগত জানান সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং দৌলতপুর শাখা প্রধান শেখ আব্দুস সালাম। ধন্যবাদ জানান ইসলামী ব্যাংক দৌলতপুর শাখার এসপিও ও ইনচার্জ মোঃ জহুরুল ইসলাম।

বিকালে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান দৌলতপুর শেখ মতিউর রহমান কমিউনিটি সেন্টারে শহিদ অধ্যাপক আবু সুফিয়ান বীর প্রতীক এর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা ও স্মরণ সভায় যোগদান করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।