• ঢাকা
  • সোমবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
আল্লামা শাহ আহমদ শফী (রহঃ) এর জীবনকর্ম শীর্ষক আলোচনা ও দোয়া মাহফিল

আজ বুধবার দুপুরে হেফাজতে ইসলাম বাংলাদেশ ফরিদপুর জেলা শাখার ব্যবস্থাপনায় হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফী (রহঃ) এর জীবনকর্ম শীর্ষক আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মাওলানা জহুরুল হকের সভাপতিত্বে এবং জেলা হেফাজতে ইসলামের যুগ্ন সম্পাদক মুফতী মুস্তাফিজুর রহমান এর সঞ্চালনায় সভায় প্রধান আলোচক ছিলেন শায়খুল হাদীস মাওঃ নাসির উদ্দিন যুক্তিবাদী।

তিনি বলেন, আমরা গুনাহের পাল্লা ভারী না করে এই মহান বুজুর্গদের অনুসরণের মাধ্যমে নেক কাজে মনোনিবেশ করি বাতিলের বিরুদ্ধে শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী রহঃ-এর উত্তরসূরী হিসেবে হকের আওয়াজ নিয়ে ময়দানে অগ্রসর হই।
তিনি আরো বলেন, গীবত মারাত্মক পাপ আমরা আল্লাহর ওয়াস্তে গীবত পরিহার করে মিলে মিশে ঐক্যোবদ্ধভাবে কাজ করি তাহলে আল্লাহ আমাদের বিজয়ী করবেন।
ফরিদপুর জেলা হেফাজতে ইসলামের সাধারণ সম্পাদক মাওঃ লিয়াকত আলী বলেন, শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী (রহঃ) কে হারিয়ে আমরা শোকাহত। তিনি বাতিলদের চ্যালেঞ্জ দিয়ে বলেন, আমরা আমাদের আকাবিরদের নমুনা ধরে ইসলামের পক্ষে ময়দানে ছিলাম, আছি এবং থাকবো। হেফাজতে ইসলাম কোনো রাজনৈতিক দলের নাম নয়। এটা বাতিলের বিরুদ্ধে হক্বের সংগঠন। অতএব হেফাজতে ইসলাম নিয়ে রাজনীতির সুযোগ আমরা দিবনা হেফাজত এক মাত্র বাতিলের প্রতিরোধে ন্যায়ের আন্দোলনে কাজ করবে।
আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ফরিদপুর জেলা হেফাজতে ইসলামের সভাপতি মাওঃ নিজাম উদ্দিন, হাফেজ মোস্তফা কামাল, মাওলানা আব্দুল মতিন, মাওলানা জহুরুল হক, মুফতী আমীর হোসাইন, মাওলানা মানসুরুল হক, মুফতী রাশিদুল ইসলাম, মাওলানা শামছুল হক, মাওলানা মাহমুদুর রহমান, মুফতী ফরিদ উদ্দিন, মাওলানা কামাল হোসাইন, মুফতী আসাদুজ্জামান, হাফেজ আবদুল মান্নান মাওলানা আমিনুল ইসলাম, হাফেজ মাওলানা আনিসুর রহমান প্রমূখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০