• ঢাকা
  • মঙ্গলবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
বঙ্গবন্ধু ও মানবাধিকার” শীর্ষক রচনা প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ও সেরা জেলা প্রশাসক ও ইউএনও’দের ট্রফি প্রদান

দিনাজপুর প্রতিনিধিঃঃ

শনিবার (৩০ জানুয়ারি) সকাল ১১:০০ ঘটিকায় জাতির পিতার জন্মশতবর্ষ উদযাপনে “বঙ্গবন্ধু ও মানবাধিকার” শীর্ষক রচনা প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ও সেরা জেলা প্রশাসক এবং উপজেলা নির্বাহী অফিসারদের ট্রফি প্রদান করা হয়।

পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনিসুল হক এমপি, মাননীয় মন্ত্রী, আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়। জেলা প্রশাসকের কার্যালয়, দিনাজপুরে সরাসরি উপস্থিত ছিলেন বিশেষ অতিথি মোঃ আব্দুল ওয়াহাব ভূঞা,বিভাগীয় কমিশনার, রংপুর বিভাগ, রংপুর। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নাছিমা বেগম এনডিসি, চেয়ারম্যান, জাতীয় মানবাধিকার কমিশন।

রংপুর বিভাগে সেরা জেলা প্রশাসকের পুরষ্কার পান মোঃ মাহমুদুল আলম, জেলা প্রশাসক, দিনাজপুর ও সেরা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে পুরস্কৃত হন উপজেলা নির্বাহী অফিসার, দিনাজপুর সদর, দিনাজপুর; মিঠাপুকুর, রংপুর; গোবিন্দগঞ্জ, গাইবান্ধা; আটোয়ারী, পঞ্চগড়।

বঙ্গবন্ধু ও মানবাধিকার শীর্ষক রচনা প্রতিযোগিতায় ‘ক’ গ্রুপে সেরা অংশগ্রহণকারীর পুরষ্কার গ্রহণ করেন ৭ম শ্রেণির ছাত্র  আফজালুল আবেদীন মাহী এবং ‘খ’ গ্রুপে সেরা অংশগ্রহণকারীর পুরষ্কার গ্রহণ করেন একাদশ শ্রেণির শিক্ষার্থী জান্নাতুল মাওয়া মিষ্টি।

এছাড়া বিকেল ৩:০০ ঘটিকায় দিনাজপুর জেলার আগ্নেয়াস্ত্র লাইসেন্সধারীদের মধ্যে  স্মার্ট কার্ড লাইসেন্স বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আব্দুল ওয়াহাব ভূঞা, বিভাগীয় কমিশনার, রংপুর বিভাগ,রংপুর এবং সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।