• ঢাকা
  • সোমবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
সালথার মাঝারদিয়ায় আ’লীগের মনোনয়ন প্রত্যাশী গিয়াস উদ্দিন

চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন গিয়াস

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

আগামী ২০২১ সালের ইউপি নির্বাচন ঘিরে মাঝারদিয়া ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন গিয়াস। তিনি দলের মনোনয়ন পেতে আগে থেকেই জোড় তৎপরতা শুরু করেছেন। আওয়ামী লীগের জন্য তিনি ৩৫ বছর ধরে কাজ করে আসছেন। ইউনিয়নের সর্বত্রই তার জনপ্রিয়তা রয়েছে।

গিয়াস উদ্দিন জানান, তিনি ১৯৭২ ইং সালে মাঝারদিয়া ইউনিয়নের নওপাড়া গ্রামে মুসলিম সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম মোঃ নাজির হোসেন ও মাতার নাম গোলাপজান বেগম। তিনি ১৯৮৬ ইং সালে মুকসুদপুর এস.জে উচ্চ বিদ্যঅরয় থেকে এস.এস.সি পাশ করেন। ১৯৯০ ইং সালে নগরকান্দা কলেজ থেকে এইচ.এস.সি পাশ করেন। আওয়ামী লীগের দুঃসময়ের কান্ডারী সৈয়দা সাজেদা চৌধুরী এমপি ও তার কনিষ্টপুত্র শাহদাব আকবর লাবু চৌধুরীর হাতধরে তৎকালীন সময় ১৯৮৬ সালে তিনি আওয়ামী লীগের রাজনীতি শুরু করেন। সৈয়দা সাজেদা চৌধুরীর নির্দেশে ১৯৮৬ ইং সালে ছাত্র জীবনে তিনি মাঝারদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। ১৯৯৭/৯৮ সালের দিকে তিনি অবিভক্ত নগরকান্দা উপজেলা যুবলীগের সাংগঠণিক সম্পাদক ছিলেন। ২০০৭ ইং সালে নগরকান্দা-সালথা যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন। বর্তমানে তিনি সালথা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দলের জন্য কাজ করে আসছেন বলে তিনি জানান।
মাঝারদিয়া ইউনিয়নের একাধিক ভোটার এ প্রতিনিধিকে বলেন, আওয়ামী লীগের দুঃসময়ে সৈয়দা সাজেদা চৌধুরীর হাতধরে গিয়াস উদ্দিন রাজনীতি করে আসছেন। গিয়াস উদ্দিন মাঝারদিয়া ইউনিয়নের মধ্যে আওয়ামী লীগের একজন নিবেদীত কর্মী। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল তাকে মনোনয়ন দিলে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবে।

গিয়াস উদ্দিন বলেন, আমি দুইবার মাঝারদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করেছি। আমার প্রাণপ্রিয় নেত্রী সৈয়দা সাজেদা চৌধুরী এমপি ও তার রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর লাবু চৌধুরীর দিক-নির্দেশনা অনুযায়ী দলের জন্য কাজ করছি। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের কাছে আমি নৌকা প্রতীক চাইবো। আওয়ামী লীগের মনোনয়ন পেলে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবো ইনশাল্লাহ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০