• ঢাকা
  • শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং
দিনাজপুরে তিন ঘন্টা বাস চলাচল বন্ধ, কর্তৃপক্ষের অনুরোধে বাস চলাচল স্বাভাবিক

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরে পুলিশের গাড়িকে সাইড দিতে দেরী হওয়ায় পুলিশ পিঠিয়ে এক বাসচালককে আহত করার জেরে শনিবার সকাল সাড়ে ১১টা থেকে জেলার সকল রুটে বাস চলাচল বন্ধ করে দিয়েছিল পরিবহন শ্রমিকরা। পরে পুলিশের উদ্ধর্তন কর্তৃপক্ষ কর্তৃক ঘটনার সাথে জড়িতদের ব্যাপারে ব্যবস্থা গ্রহণের আশ্বাসের প্রেক্ষিতে দুপুর দেড়টায় আবারো বাসচলাচল স্বাভাবিক হয়।

দিনাজপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ ফজলে রাব্বি শনিবার বিকেল সোয়া ৪টায় এ তথ্য নিশ্চিত করে জানান, সন্ধ্যা ৭টায় স্থানীয় প্রশাসন, পুলিশ বিভাগ ও মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন নেতৃবৃন্দ বৈঠকে বসে বিষয়টির চূড়ান্ত সমাধান করবেন।

তিনি আরো জানান, বেলা সাড়ে ১১টা   থেকে দুপুর দেড়টা পর্যন্ত বাস চলাচল বন্ধ ছিল। বর্তমানে বাস চলাচল স্বাভাবিক রয়েছে।

উল্লেখ্য যে, শুক্রবার (২৯ জানুয়ারি) সন্ধ্যায় দিনাজপুর-রংপুর মহাসড়কের চিরিরবন্দর উপজেলার চাম্পাতলী নামক স্থানে নুসরাত পরিবহনের একটি রিজার্ভ বাস যাত্রী নিয়ে রংপুরের পর্যটন কেন্দ্র ভিন্ন জগতে যাওয়ার পথে পুলিশের একটি পিকআপ ভ্যানকে সাইড দিতে দেরী হওয়ায় পুলিশ নুসরাত পরিবহনের চালক হযরত আলীকে পিঠিয়ে গুরুতর আহত করে। এই খবর পরিবহন শ্রমিকদের মাঝে ছড়িয়ে পড়লে শ্রমিকরা প্রতিবাদ করে এবং শনিবার সকালে বাস টার্মিনাল এলাকায় মহাসড়কের ওপর এলোপাথাড়িভাবে যানবাহন রেখে অবরোধ ও বিক্ষোভ প্রদর্শন করে। এক পর্যায়ে তারা জেলার সকল রুটে বাস চলাচল বন্ধ করে দেয়।

দিনাজপুর কোতোয়ালী পুলিশের থানার এসআই নুর আলম সকালে শ্রমিকদের সাথে বিষয়টি নিয়ে আলোচনা করলেও কোনো প্রকার সুরাহা হয়নি। পরে পুলিশের উদ্ধর্তন কর্র্তপক্ষের আশ্বাসের প্রেক্ষিতে শ্রমিকরা অবরোধ তুলে নেয় এবং বাস চলাচল স্বাভাবিক হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।