• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং
বোয়ালমারীতে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত

ছবি প্রতিকী

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে কামাল শেখ (৩০) নামে এক জুটমিল শ্রমিক নিহত হয়েছে। মোটরসাইকেলে থাকা মোশাররফ নামের অপরজন আহত হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার সাতৈর ইউনিয়নের কাদিরদী আড়তের সামনে মাঝকান্দি-ভাটিয়াপাড়া সড়কে এ ঘটনা ঘটে। নিহত কামাল ওই ইউনিয়নের ইসলামপুর গ্রামের মোক্তার শেখের ছেলে ও একজন জুটমিল শ্রমিক ছিলেন।

স্হানীয় সূত্রে জানা যায়, কামাল মোটরসাইকেল চালিয়ে কাদিরদী বাজার থেকে মোশাররফ নামের একজনকে নিয়ে বাড়ি যাচ্ছিল। এ সময় বোয়ালমারী থেকে আসা ঢাকাগামী পিয়াজভর্তি একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্হলেই কামালের মৃত্যু হয় ও  সাথে থাকা মোশাররফ নামে একজন আহত হয়। আহত ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। খবর পেয়ে পুলিশ ট্রাক ও মোটরসাইকেলটি থানায় নিয়ে যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার উপ-পরিদর্শক ইমরান হোসেন জানান, মরদেহটি পুলিশ পৌছানোর আগেই পরিবারের লোকজন বাড়ি নিয়ে গেছে। ট্রাক ও মোটরসাইকেলটি থানা হেফাজতে আনা হয়েছে। তবে ট্রাকের চালক ও হেলপার পলাতক থাকায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।