• ঢাকা
  • সোমবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
অ্যাড:ওবায়দুল ইসলামকে বাংলাঃ আ’লীগের কে: আইন বিষয়ক উপ-কমিটির সদস্য করায় গলাচিপাবাসীর প্রধানমন্ত্রীকে অভিনন্দন

সঞ্জিব দাস,গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি :পটুয়াখালীর গলাচিপা উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামের কৃতি সন্তান মরহুম মোসলেম হাওলাদার এর ছেলে অ্যাডভোকেট মো. ওবায়দুল ইসলামকে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় আইন বিষয়ক উপ-কমিটির সদস্য মনোনীত করায় গলাচিপা উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল সহযোগী সংগঠন ও সর্ব স্তরের জনসাধারণের পক্ষ থেকে গণতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়েছে।

অ্যাডভোকেট মো. ওবায়দুল ইসলাম ২০০০ সালে কলাগাছিয়া কলেজ থেকে ছাত্র রাজনীতি শুরু করেন। তার শিক্ষা জীবনে তিনি অত্যন্ত মেধাবী ও দক্ষতার স্বরূপ এইচএসসি (মানবিক) পরীক্ষায় উপজেলায় প্রথম স্থান অধিকার করেন। পরে তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে তাঁর শিক্ষাজীবন ও রাজনৈতিক কর্মকান্ড শুরু করেন।

এ সময় তিনি জগন্নাথ বিশ্বিবিদ্যালয় ছাত্রলীগ শাখার যুগ্ম আহবায়কের দায়িত্ব পালন করেন। দায়িত্ব পালনরত অবস্থায় তিনি সেখান থেকে অনার্স, মাস্টার্স এ প্রথম শ্রেণিতে উত্তীর্ণ হয়ে শিক্ষা জীবন শেষ করেন।

পরে তিনি আবার আইন বিষয় পড়ার জন্য প্রাইম বিশ্বিবিদ্যালয়ে “ল” তে ভর্তি হন। সেখানেও তিনি অত্যন্ত মেধা ও দক্ষতার সহিত প্রথম শ্রেণিতে “ল” পাশ করেন। এরই ধারাবাহিকতায় দলে তাঁর সততা ও নিষ্ঠার জন্য তাঁকে কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক নির্বাচিত করা হয়।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, “ আমি ভালবাসি বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে, ভালবাসি আমার দেশ ও দলকে। কি পেলাম আর না পেলাম তা বড় কথা নয়, বরং ভালবেসে আমি তাঁর আদর্শকে ধরে রাখতে পারলাম কিনা তাই বড় ব্যাপার।

বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে আমার উপর প্রধানমন্ত্রীর অর্পিত দায়িত্ব যাতে দেশ ও দলের স্বার্থে কাজ করে যেতে পারি সেটাই হবে আমার নৈতিক দায়িত্ব। ইনশাল্লাহ্ আমি সারা জীবন দেশ ও মানুষের জন্য কাজ করে যাব।”

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।