• ঢাকা
  • সোমবার, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২০ ইং
ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে ‘দিল বেচারা’, ‘লক্ষ্মী বম্ব’ সহ সাতটি ছবি

ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে সাতটি বলিউড ছবি মুক্তির আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন বলিউড তারকারা। সোমবার বিকালে একটি বিশেষ লাইভ অনুষ্ঠানে একসঙ্গে অংশ নিয়ে এই ছবিগুলির আনুষ্ঠানিক ঘোষণা দিলেন অক্ষয় কুমার, অজয় দেবগণ,আলিয়া ভাট, অভিষেক বচ্চন। অনুষ্ঠানটির সঞ্চালনার দায়িত্বে ছিলেন বরুণ ধাওয়ান।

করোনাভাইরাসের কারণে সিনেমা হলগুলো বন্ধ। এদিকে মুক্তির অপেক্ষায় আছে অনেকগুলো ছবি। পরিস্থিতির সঙ্গে সামঞ্জস্য রাখতে প্রযোজকরা ওটিটি প্ল্যাটফর্মগুলোকে বেছে নিচ্ছেন সিনেমা মুক্তির জন্য।

জুলাই থেকে অক্টোবরের মধ্যেই মুক্তি পাবে সাতটি আলোচিত বলিউড ছবি। ছবিগুলো হলো দিল বেচারা, লক্ষ্মী বোম্ব, সড়ক ২, খুদা হাফিজ, ভুজ, বিগ বুল এবং লুটকেস।

২৪ জুলাই প্রয়াত সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’ দিয়ে শুরু হবে ডিজনি প্লাস হটস্টারে সিনেমা মুক্তির এই আয়োজন। এরপর একে একে বাকি ছবিগুলো মুক্তি পাবে।

সুশান্তকে স্মরণ করে বরুণ ধাওয়ান বলেন, ‘আমাদের সবার জন্য অন্যতম স্মরণীয় ছবি হতে চলেছে দিল বেচারা। সুশান্তের শেষ ছবিকে আমরা সবাই স্মরণীয় করে তুলব’।

লাইভে অক্ষয় বলেন, তিনি বুঝতে পারছেন তার ভক্তরা বড় পর্দায় তাকে কতটা মিস করছেন। ছোটবেলার স্মৃতিচারণ করে এই অভিনেতা বলেন, আগে পরিবারের সাথে প্রতি শনিবার সিনেমা দেখতে যেতেন। অক্ষয় মনে করেন চলমান পরিস্থিতিতে সিনেমা দেখার ধরণও বদলেছে।

অজয় দেবগণ বলেন, মহামারীতে সিনেমা ইন্ডাস্ট্রি শিখেছে যে তারা ডিজিটাল প্ল্যাটফর্মেও সিনেমা মুক্তি দিতে পারে। ভবিষ্যতে থিয়েটার এবং ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি দেয়ার জন্য আলাদা ধরনের অনেক সিনেমা তৈরি করা যেতে পারে বলে মনে করেন তিনি।

ছবি মুক্তির আনুষ্ঠানিক ঘোষণার পাশাপাশি তারকারা নিজেদের সিনেমার পোস্টারও প্রদর্শন করেছেন এই লাইভে। হিন্দুস্তান টাইমস।।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

নভেম্বর ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« অক্টোবর  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।