• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
ফরিদপুর জেলা আওয়ামী লীগের আলোচনা সভা অনুষ্ঠিত

মানিক কুমার দাস,ফরিদপুর 
ফরিদপুর জেলা আওয়ামী লীগের এক আলোচনা সভা গতকাল ৩০ জুলাই শনিবার  বিকেলে দলীয় কার্যালয় অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপনকে কেন্দ্র করে শোকাবহ আগস্টের কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে আওয়ামী লীগ এর আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগ সভাপতি শামীম হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। আগামী ১৫ ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপনকে কেন্দ্র করে শোকাবহ আগস্টের কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে এ আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এই সময় বক্তব্য রাখেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মোঃ ইশতিয়াক আরিফ, যুগ্ম সাধারণ সম্পাদক ঝরনা হাসান, পৌর মেয়র অমিতাভ বোস, পৌর আওয়ামী লীগের আহবায়ক মনিরুল হাসান মিঠু, জেলা যুবলীগের আহ্বায়ক জিয়াউল হাসান মিঠু প্রমুখ। এ সময় সভায় অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

সভায় জাতীয় শোক দিবসকে কেন্দ্র করে মাসব্যাপী বিভিন্ন কর্মসূচি পালনের সিদ্ধান্ত গ্রহন করা হয়।
এছাড়া ফরিদপুর জেলা আওয়ামী লীগের পক্ষ হতে ০৫ আগস্ট ক্যাপ্টেন শেখ কামালের জন্মদিন, ০৮ আগস্ট বেগম ফজিলাতুন নেসা মুজিব এর জন্ম বার্ষিকী, ১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস, ১৭ই আগস্ট সারাদেশে একযোগে বোমা হামলা দিবস, ২১শে আগস্ট মাননীয় প্রধানমন্ত্রীর উপর গ্রেনেড হামলা দিবস সহ বিভিন্ন কর্মসূচি পালন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

এছাড়া আগামী ১৫ই আগস্ট উদযাপন উপলক্ষ্যে জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠন মাসব্যাপী কর্মসূচি পালন করবে বলে সভায় জানানো হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।