• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
সালথায় বিনামুল্যে নতুন বই পাবে ৩১ হাজার শিক্ষার্থী

মনির মোল্যা, সালথা (ফরিদপুর)প্রতিনিধি:

সারাদেশে ১লা জানুয়ারী রবিবার অনুষ্ঠিত হবে শিক্ষার্থীদের মাঝে বিনামুল্যে বই বিতরণ উৎসব। এ উপলক্ষে ফরিদপুরের সালথা উপজেলার ৭৬টি সরকারী প্রাথমিক বিদ্যালয়, ২৩টি মাধ্যমিক বিদ্যালয় ও ৭টি মাদ্রাসাসহ অন্যান্য স্কুলের মোট ৩১ হাজার ৭১৯ জন শিক্ষার্থীদের মাঝে বিনামুল্যে নতুন পাঠ্যপুস্তুক বিতরণ করা হবে। বই বিতরণের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে শিক্ষা অফিস সুত্রে জানা গেছে।

সালথা উপজেলা শিক্ষা অফিসার মোঃ নিয়ামত হোসেন বলেন, সালথা উপজেলার ৭৬টি সরকারী প্রাথমিক বিদ্যালয় ও ২০টি কেজি স্কুলসহ মোট ২২ হাজার ২২৯ জন শিক্ষার্থী পাবে বিনামুল্যে পাঠ্যপুস্তুক। ইতিমধ্যে বিদ্যালয়গুলোতে বই পৌঁছে দেওয়া হয়েছে। রবিবারে একযোগে বিতরণ করা হবে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিনয় কুমার চাকী বলেন, সালথা উপজেলার ২৩টি মাধ্যমিক বিদ্যালয় ও ৭টি মাদ্রাসার মোট ৯ হাজার ৪৯০ জন শিক্ষার্থীদের মাঝে পহেলা জানুয়ারী বিনামুল্যে বই বিতরণ করা হবে। আমরা এবার জাঁকজমকভাবে বই বিতরণ উৎসব পালন করার প্রস্তুতি নিয়েছি।

উপজেলা নির্বাহী অফিসার মো. আক্তার হোসেন শাহীন বলেন, উৎসবমুখর পরিবেশে বই বিতরণ উৎসব পালন করার জন্য আমাদের সকল কার্যক্রম সম্পন্ন হয়েছে। স্থানীয় জনপ্রতিনিধিদের নিয়ে পহেলা জানুয়ারী রবিবার সালথা উপজেলার সকল বিদ্যালয়ে বই বিতরণ করা হবে ।

৩১ ডিসেম্বর ২০২২

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।