• ঢাকা
  • বুধবার, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২৪ ইং
ভাঙ্গায় প্রাথমিক শিক্ষকদের সংবাদ সম্মেলন

মোঃ রমজান শিকদার,
ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি-৩১/৭/২২ ফরিদপুরের ভাঙ্গা উপজেলার শতাধিক সরকারি প্রাথমিক বিদ্যালযয়ের শিক্ষক-শিক্ষিকা সংবাদ সম্মেলন করেছেন। রোববার দুপুরে ১ নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণীকক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে শত শত শিক্ষক-শিক্ষিকা অংশগ্রহণ করেন। এ সময় লিখিত বক্তব্য পাঠ করেন ভাঙ্গা উপজেলা প্রধান শিক্ষক সমিতির সভাপতি আবুল কালাম আজাদ। তিনি বলেন গত ৩০শে জুলাই দৈনিক সমকাল পত্রিকার প্রথম পাতায় ভাঙ্গা উপজেলা শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে সংবাদ ছাপা হয়। সংবাদের ভেতরে ভাঙ্গা উপজেলার বিভিন্ন বিদ্যালয় কর্মরত কয়েকজন শিক্ষকের বক্তব্য ছাপা হয়। মূলত যেসব শিক্ষকদের বক্তব্য ছাপা হয়েছে তাদের কাছে ঐ সংবাদ কর্মীরা কোন ধরনের বক্তব্য গ্রহণ করে নাই । এ ব্যাপারে সকল শিক্ষক-শিক্ষিকাগণ আজ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে তাদের মতামত প্রকাশ করে লিখিত দিয়েছেন। সমকাল পত্রিকাটি যেসব শিক্ষকদের নাম দিয়ে সংবাদ প্রকাশ করেছেন সে সব শিক্ষকদের কাছে বক্তব্য গ্রহণ না করে সংবাদ প্রকাশ করায় এর তীব্র নিন্দা জ্ঞাপন করেন।
সংবাদ সম্মেলনে শিক্ষিকা মঞ্জু আরা রানী বলেন, সমকাল পত্রিকা আমার যে বক্তব্য প্রকাশ করেছে তা আমার কাছ থেকে কোন সংবাদকর্মী ইন্টারভিউ নেননি। অপর শিক্ষক দিলীপ কুমার বলেন, আমার বক্তব্য পত্রিকাটি প্রকাশ করেছেন অথচ আমি আদৌ কোন বক্তব্য কোনো সংবাদ কর্মীর কাছে দেয়নি।
শিক্ষক সঞ্জয় কুমার বলেন, আমার বক্তব্য পত্রিকাটি কিভাবে ছাপলো আমার বোধগম্য নয়। আমাকে কোন সংবাদ কর্মী কখনোই ইন্টারভিউ নেননি অথচ পত্রিকার প্রথম পাতায় সংবাদ প্রকাশ হয়েছে বিষয়টি খুবই দুঃখজনক। সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ শিক্ষক সমিতির ভাঙ্গা উপজেলা শাখার সভাপতি মনির মাস্টার, ভাঙ্গা উপজেলা প্রধান শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।