• ঢাকা
  • বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং
পশুখাদ্য বিক্রির লাইসেন্স না থাকায় ব্যবসায়ীকে জরিমানা

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের সালথায় মৎস্য ও পশুখাদ্য আইন ২০১০ এবং মৎস্য সংরক্ষণ আইন বাস্তবায়নে মোবাইল কোর্ট চালিয়ে ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার (৩০ জানুয়ারি) বিকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ সালাহউদ্দিন আইয়ূবী উপজেলার গট্টি ইউনিয়নের বালিয়া মাছবাজার সংলগ্নে এ মোবাইল কোর্ট পরিচালনা করেন। এ সময় চালের দোকানে লাইসেন্স ছাড়া পশুখাদ্য বিক্রির অপরাধে মজুন মাতুব্বর (৫৫) কে দুই হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা মৎস্য অফিসার রাজীব রায় জানান, মৎস্য ও পশুখাদ্য আইন ২০১০ এবং মৎস্য সংরক্ষণ আইন বাস্তবায়নে উপজেলার বালিয়া মাছবাজারে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় মজনু মাতুব্বর নামের এক ব্যবসায়ীর চালের দোকানে পশুখাদ্য বিক্রির লাইসেন্স না থাকায় তাকে দুই হাজার টাকা জরিমানা করেন মোবাইল কোর্টের নির্বাহী ম্যাজিস্ট্রেট ।

মোবাইল কোর্টের ম্যাজিস্ট্রেট মোঃ সালাহউদ্দিন আইয়ূবী জানান, মোবাইল কোর্টের ম্যাজিস্ট্রেট মোঃ সালাহউদ্দিন আইয়ূবী জানান, মৎস্য ও পশুখাদ্য আইন ২০১০ মোতাবেক লাইসেন্সবিহীন মৎস ও পশুখাদ্য বিক্রির অপরাধে এক ব্যবসায়ীকে দুই হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ ধরনের অপরাধ রোধে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

৩১ জানুয়ারি ২০২৩

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।