• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ভাঙ্গায় দোকান মালিকদের রক্তক্ষয়ী সংঘর্ষে নিহত-১ \ আহত-৫

ছবিতে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কালামৃধা বাজারে সংঘর্ষে নিহত দোকান মালিক লাল মিয়া হাওলাদার)


ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কালামৃধা ইউনিয়নের কালামৃধা বাজারে বৃহস্পতিবার বিকালে দোকান মালিকদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে ১ জন নিহত ও ৫ জন গুরুত্বর আহত হয়েছে।

নিহত ব্যাক্তি কালামৃধা বাজারের দোকান মালিক লাল মিয়া হাওলাদার(৫৫)। সে দক্ষিন কালামৃধা গ্রামের আলাউদ্দিন হাওলাদারের ছেলে। গুরুতর আহতরা হলো, কোহেল হাওলাদার, ইব্রাহীম হাওলাদার, বাদল হাওলাদার, সুজন হাওলাদার।

এদেরকে স্থানীয় জনতা উদ্ধার করে চিকিৎসার জন্য ভাঙ্গা ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরিস্থিতি শান্ত করতে পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করে পুলিশ মোতায়েন করে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লুৎফর রহমান জানায়, ফার্নিচার ব্যবসায়ীর কাঠ শুকানো নিয়ে দোকান মালিকদের সংঘর্ষ হয়। সংঘর্ষে কয়েকজন আহত ও একজন দোকান মালিক নিহত হয়। আমরা নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেছি। এব্যাপারে নিহতের পরিবারের পক্ষ হতে থানায় মামলার প্রস্তুতি চলছে।

বাজারের ব্যবসায়ী ও প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা যায়, বৃহস্পতিবার সকালে বাজারের ভাড়াটিয়া ফার্নিচার ব্যবসায়ী এছাহাক মোল্লার কাঠ শুকানো নিয়ে পাশ্ববতর্ী দোকান মালিক সুজন হাওলাদের কথা কাটাকাটি হয়। বিকালে বিষয়টি নিয়ে সুজন হাওলাদার ও স্থানীয় ইউপি সদস্য আমির মোড়লের লোকজন এসে ফার্নিচার ব্যবসায়ীর উপরে হামলা চালায়। খবর পেয়ে ফার্নিচার ব্যবসায়ীর দোকান মালিক সুজন হাওলাদার সহ তাদের লোকজন সেখানে উপস্থিত হয়। সেসময় ব্যবসায়ী ও দোকানমালিকদের সাথে রক্তক্ষয়ী সংঘর্ষর সৃষ্টি হয়।

ঘটনার পর এলাকা থমথমে ভাব বিরাজ করছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।