• ঢাকা
  • শুক্রবার, ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
গ্যাসের ট্যাবলেট খেয়ে গৃহবধুর আত্মহত্যা,স্বামী ও দেবর আটক

সঞ্জিব দাস, গলাচিপা(পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালীর গলাচিপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্ত্রী খাদিজা বেগম (৩৫) গ্যাস ট্যাবলেট খেয়ে মারা যাবার খবর পাওয়া গেছে। গলাচিপা থানা পুলিশ খেয়াঘাট থেকে লাশ উদ্ধার এবং  প্রাথমিক জিজ্ঞাসা বাদের জন্য স্বামী স্বপন চৌকিদার ও দেবর জাকির চৌকিদারকে  আটক করে গলাচিপা থানায় নিয়ে আসে।

ঘটনাটি ঘটেছে রাঙ্গাবালীর দক্ষিন কাজির হাওলা গ্রামে বুধবার সকাল ১১টায়। খাদিজা বেগম সূর্যমনি গ্রামের শাহজাহান মিয়ার মেয়ে। খাদিজার শান্তা (১৩) ও ফাহিম (১১) নামের দুইটি সন্তান রয়েছে।

গলাচিপা থানা পুলিশ সূত্রে জানা গেছে, সুদে টাকা লাগানোকে কেন্দ্র করে স্বামী ও স্ত্রীর মধ্যে পারিবারিক ঝগড়ার এক পযার্য় স্ত্রী খাদিজা বেগম বুধবার সকাল ১১টায় গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়ে। খাদিজার অবস্থা খারাপ দেখে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। পথ্যিমধ্যে গলাচিপা খেয়াঘাট নামক স্থানে খাদিজা মারা যায়।

লোক মারফত গলাচিপা থানা পুলিশ খবর পেয়ে লাশসহ দুই জনকে আটক করে। এ ব্যাপারে গলাচিপা থানার সেকেন্ড অফিসার মো: মামুন জানান, সন্দেহ জনক দুইজনকে আটক করা হয়েছে এবং লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। এবং মামলার প্রস্তুতি চলছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।