• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
ফরিদপুর সরকারি শিশু পরিবার (বালিকা)র সহ: পরিচালক নূরুল হুদা’র বদলী জনিত বিদায়

কে এম রুবেল, ফরিদপুর।

বিভিন্ন অনুষ্ঠানের মধ্যেদিয়ে ফরিদপুর সরকারি শিশু পরিবার (বালিকা)র সহকারী পরিচালক মোহাম্মাদ নূরুল হুদা’র বদলী জনিত বিদায় সম্মাননা প্রদান করা হয়েছে। রবিবার বিকালে সরকারি শিশু পরিবার (বালিকা)র হল রুমে এ বিদায় সম্মাননা প্রদান করা হয়।

কর্মসূচির অংশ হিসাবে শিশু পরিবারের ১৭৫জন নিবাসী ফুলেল শুভেচ্ছা ও “আমাদের বাবা মোহাম্মদ নূরুল হুদা এর বিদায় বেলায় স্মৃতিচারণ” সম্বলিত ব্যানারসহ র্যালী করে হল রুমে প্রবেশ করে।

সরকারি শিশু পরিবার (বালিকা)র আয়োজনে অনুষ্ঠিত সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত থেকে বক্তব্য রাখেন, জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক এ এস এম আলী আহসান। পরে হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সম্মাননা অনুষ্ঠানে অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিদায়ী সরকারি শিশু পরিবার (বালিকা)র সহকারী পরিচালক মোহাম্মাদ নূরুল হুদা।

অন্যানের মধ্যে বক্তব্য রাখেন সরকারি শিশু পরিবার (বালিকা)র সদ্য যোগদানকৃত সহকারী পরিচালক তাসফিয়া তাছরীন, জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক সায়েদুর রহমান মৃধা, বাক ও শ্রবন প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাউছার আহমেদ, শিক্ষার্থী বিথী আক্তার, সুলতানা আক্তার, নাদিয়া আক্তার প্রমুখ।

আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে অশ্রুসিক্ত নয়নে প্রিয় অভিভাবক কে বিদ্যায় জানান শিশু পরিবারের ১৭৫জন নিবাসী।

উলেস্নখ্য, সরকারি শিশু পরিবার (বালিকা)র সহকারী পরিচালক থেকে মোহাম্মাদ নূরুল হুদা জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক হিসাবে যোগদান করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।