• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
সালথা’য় অভিমান করে শিশু ছাত্রীর আত্মহত্যা

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় মায়ের ওপর অভিমান করে বাবার মাফলার গলায় পেচিয়ে শাহেলা আক্তার (৯) নামে এক শিশু ছাত্রী আত্মহত্যা করেছে। বরিবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার আটঘর ইউনিয়নের জয়কাইল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শাহেলা জয়কাইল গ্রামের কৃষক মো. বিল্লাল মোল্যার এক মাত্র মেয়ে। সে জয়কাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী। পুলিশ তার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

নিহত ওই ছাত্রীর পরিবার ও স্থানীয়রা জানান, বরিবার বিকাল ৫ টার দিকে শাহেলাকে তার মা সেলিনা বেগম ৫ টাকা হাতে দিয়ে দোকান থেকে একটি সুতার কাঠিম কিনে আনতে বলে। কিন্তু শাহেলা সুতার বদলে একটি খাবার (বিস্কুট) কিনে আনে। বিষয়টি নিয়ে সেলিনা তার মেয়েকে রাগারাগি করে। এতে ক্ষিপ্ত হয়ে শাহেলা ঘরের ভিতরে গিয়ে আড়ার সঙ্গে বাবার মাফলার গলায় পেচিয়ে ঝুলে পড়ে। পরে পরিবারের লোকজন তাকে আড়া থেকে নামিয়ে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি মৃত্যু ঘোষনা করেন।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শেখ সাদিক বলেন, খবর পেয়ে ওই স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানা একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

৩১ অক্টোবর ২০২২

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।