• ঢাকা
  • বৃহস্পতিবার, ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
দিনাজপুরের উপশহর সান-সাইন ক্রিকেট একাডেমির খেলোয়াড়দের মাঝে জার্সি বিতরণ

শিমুল, দিনাজপুর প্রতিনিধিঃ ৩১ মার্চ বিকেলে ২ নং উপশহরস্থ তফিউদ্দিন মেমোরিয়াল হাই স্কুল মাঠ প্রাঙ্গনে দিনাজপুর পৌরসভার প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলাল ও দিনাজপুর শিক্ষা বোর্ড কর্মচারী ইউনিয়নের সভাপতি ও আন্তঃ শিক্ষা বোর্ড কর্মচারি ফেডারেশন এর যুগ্ন মহাসচিব আলহাজ্জ্ব মোঃ মাসুদ আলম এর সহযোগিতায় সানসাইন ক্রিকেট একাডেমির খেলোয়াড়দের মাঝে জার্সি বিতরণ করা হয়।

এসময় কেএসআরএম ষ্টিল এর এরিয়া ম্যানেজার মোঃ আসাদুজ্জামান খোকন, দিনাজপুর শিক্ষা বোর্ড কর্মচারি ইউনিয়নের সাবেক প্রচার ও সাহিত্য বিষয়ক সম্পাদক তানজিমুল ইসলাম জুয়েল মাহামুদা কনস্ট্রাকশন এর প্রোপাইটার মনজুরুল আলম, উপস্থিত ছিলেন সান সাইন ক্রিকেট ক্লাবের কোচ রাজন ইসলাম, ক্লাবের কর্মকর্তা মোঃ আশরাফুল আল্লামীস সালাম, ফরহাদ হসেন রনি প্রমূখ।

উল্লেখ্য যে, নীলফামারী জেলার সৈয়দপুর ক্রিকেট একাডেমির আয়োজনে টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট’২০২১ আয়োজন করা হয়েছে উক্ত টি-২০ ম্যাচের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয় গত ৩০ মার্চ এই টুর্নামেন্ট দেশের বিভিন্ন স্থান থেকে মোট ২৪ টি দল অংশগ্রহণ করবে। তারমধ্যে ১ এপ্রিল দিনাজপুরের সান-সাইন ক্রিকেট একাডেমি এবং রংপুর জেলা ক্রিকেট একাডেমির খেলাটি সকাল ৯টায় অনুষ্ঠিত হবে সৈয়দপুর স্টেডিয়ামে। উক্ত খেলায় দিনাজপুরের খেলোয়াড়দের সহযোগিতা এবং উৎসাহ প্রদানের লক্ষ্যে ৩১ মার্চ বিকেলে খেলোয়াড়দের মধ্যে জার্সি প্রদান করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মার্চ  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০