• ঢাকা
  • বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং
সংস্কারকৃত আধুনিক পার্লামেন্ট মেম্বার্স ক্লাবের শুভ উদ্বোধন করলেন স্পীকার

ঢাকা, ৩১ জুলাই ২০২১

বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, সকল সংসদ সদস্য ও নির্বাচনী এলাকার জনগণের জন্য পার্লামেন্ট মেম্বার্স ক্লাব একটি গুরুত্বপূর্ণ স্থাপনা। বাংলাদেশের সকল ক্লাবের চাইতে পার্লামেন্ট মেম্বার্স ক্লাব সব দিক থেকে অনন্য। সকলের অংশগ্রহণ এর মধ্য দিয়ে ভবিষ্যতে এই ক্লাবটি প্রাণবন্ত থাকবে বলে আশা প্রকাশ করেন স্পীকার।

স্পীকার আজ সংস্কারকৃত আধুনিক পার্লামেন্ট মেম্বার্স ক্লাবের উদ্বোধন উপলক্ষে আয়োজিত দোয়া-মাহফিল ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এসব কথা বলেন। এসময় স্পীকার সংস্কারকৃত আধুনিক পার্লামেন্ট মেম্বার্স ক্লাবের শুভ উদ্বোধন করেন। অনুষ্ঠান শেষে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

স্পীকার বলেন, যথাযথ আধুনিকায়নের মাধ্যমে পার্লামেন্ট মেম্বার্স ক্লাবকে তৈরি করা হয়েছে। এসময় তিনি সংসদ সদস্যগণকে বিভিন্ন প্রয়োজনে ক্লাবটি ব্যবহারের আহ্বান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ জাতীয় সংসদের চীফ হুইপ ও পার্লামেন্ট মেম্বার্স ক্লাবের সভাপতি নূর-ই-আলম চৌধুরী এমপি, সাধারণ সম্পাদক ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম এমপি, সাবেক চীফ হুইপ আ স ম ফিরোজ এমপি, কাজী ফিরোজ রশীদ এমপি বক্তব্য রাখেন। অনুষ্ঠানে হুইপ ইকবালুর রহিম এমপি, হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, হুইপ মাহবুব আরা বেগম গিনি এমপি, শেখ সালাউদ্দিন জুয়েল এমপি, খালিদ মাহমুদ চৌধুরী এমপি, শরীফ আহমেদ এমপি, উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি, নসরুল হামিদ বিপু এমপি, জুনাইদ আহমেদ পলক এমপি, নজরুল ইসলাম বাবু এমপি, আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি, নাহিম রাজ্জাক এমপি, শফিকুল ইসলাম শিমুল এমপি, রাজী মোহাম্মদ ফখরুল এমপি, রুমানা আলী এমপি প্রমুখ উপস্থিত ছিলেন। সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এসময় উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।