• ঢাকা
  • শুক্রবার, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
আলিপুরের হারানো গৌরব ফিরিয়ে আনতে হবে – শামীম হক

৩১ জুলাই রবিবার, ফরিদপুর 

মানিক কুমার দাস,ফরিদপুর 
ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক বলেছেন আলিপুরের হারানো গৌরব ফিরিয়ে আনতে হবে। এজন্য সবাইকে একসাথে কাজ করতে হবে। তিনি আজ রাতে আলিপুর উদয়ন সংঘ মাঠে আলিপুরবাসীর আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগ ফরিদপুর জেলা শাখার সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ এবং কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগ সদস্য আনোয়ারা নুরুন্নবীকে এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে একথা বলেন।
তিনি আলিপুরের বিগত দিনের ইতিহাস টেনে বলেন প্রত্যেকটা লড়াই -সংগ্রাম -আন্দোলনে আলিপুর বিগত দিনে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। আলিপুর থেকে নৌকার মনোনীত প্রার্থী কোনদিন হারিনি। আমরা স্বাধীনতার স্বপক্ষের লোক। আলিপুরের সবাই একতাবদ্ধ থাকতে হবে আপনারা একতাবদ্ধ থাকলে সমাজের উন্নতি হবে দেশের উন্নতি হবে। ছোটরা বড়দের সম্মান করবে অনুরূপ বড়রাও ছোটদের স্নেহ করবে এভাবেই ভালো পরিবেশ তৈরি হবে।
তিনি বলেন এই এলাকায় কোন মাদক ব্যবসায়ীর জায়গা হবে না।
যারা মাদক ব্যবসা করেন তাদেরকে এই লাইন থেকে সরে আসতে হবে । নইলে তাদের পরিণতি এমন ভয়াবহ হবে যা আপনারা কল্পনাও করতে পারবেন না। আপনি যত বড় ক্ষমতাশালী লোক হন না কেন রক্ষা পাবেন না।
অনুষ্ঠানে স্থানীয় বাসিন্দা জাহাঙ্গীর আলম খোকনের সভাপতিত্বে এবং জেলা যুবলীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য সৈয়দ আলী আশরাফ পিয়ার এর সঞ্চালনায় বিশেষ অতিথি ভাষণে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মোঃ ইশতিয়াক আরিফ বলেন তাকে এলাকায় যে সম্মাননা দেয়া হচ্ছে এজন্য তিনি কৃতজ্ঞ। তিনি এলাকার শান্তি – শৃঙ্খলা রক্ষার্থে সবাইকে একসাথে কাজ করা আহ্বান জানান।
এছাড়া মাদক মুক্ত সমাজ গড়তে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান । তিনি আলিপুরের উন্নয়নে সবাই একসাথে কাজ করার আহ্বান জানান।
অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন অধ্যাপক মোঃ শাজাহান, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ঝরনা হাসান, পৌর আওয়ামী লীগের আহবায়ক মনিরুল হাসান মিঠু, ফরিদপুর পৌরসভার ১ নং প্যানেল মেয়র মনিরুল ইসলাম মনির, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মাসুমা বেগম।
অনুষ্ঠানে দ্বিতীয় পর্বে মনোজ্ঞ ব্যান্ড সংগীত পরিবেশিত হয়।
এদিকে অনুষ্ঠানে সংবর্ধিত মিসেস আনোয়ারা নুরুন্নবী ঢাকায় জরুরী কাজে অবস্থানের কারণে তার পুত্র মোঃ ইমতিয়াজ আসিফ তার পক্ষে পুরস্কার গ্রহণ করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।