• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
আলফাডাঙ্গায় যুবলীগ নেতার উদ্যোগে বৃক্ষরোপণ

কবীর হোসেন, আলফাডাঙ্গা, ফরিদপুর 

ফরিদপুরের আলফাডাঙ্গায় কেন্দ্রীয় যুবলীগের কর্মসূচির অংশ হিসেবে পাঁচ শতাধিক ফলদ, বনজ ও ঔষধি বৃক্ষরোপণ করেছেন উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. কামরুল ইসলাম।

রোববার (৩১ জুলাই) বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নির্দেশক্রমে সারাদেশে তিনমাস ব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচীর অংশ হিসাবেই এই বৃক্ষ রোপণ করা হয়।

এসময় যুবলীগ নেতা কামরুল ইসলাম বলেন, বৃক্ষরোপণের উপযুক্ত সময় আষাঢ়, শ্রাবণ এবং ভাদ্র মাস। তবে এটি একটি চলমান প্রক্রিয়া। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের শ্রেষ্ঠ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নির্দেশক্রমে পরিবেশ সুরক্ষায় যুবলীগ সর্বদা মাঠে থাকবে। আগামী প্রজন্মের টেকসই বাংলাদশে এবং টেকসই উন্নয়নের জন্য বৃক্ষরোপণ, তথা উন্নত প্রাকৃতির পরিবেশের কোনো বিকল্প নেই।

বৃক্ষরোপণকালে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম সুজা, পৌর মেয়র সাইফুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সেলিম রেজা, আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফারিয়া ও উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল কাদের তুহিন প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।