• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
নির্মাণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সভা অনুষ্টিত

বিজয় পোদ্দার, ফরিদপুর:

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক বলেছেন, শ্রমিকদের অধিকার প্রতিষ্ঠায় ঐক্যের বিকল্প নাই। তিনি বলেন, নির্মাণ শ্রমিক ইউনিয়ন ১৯৯৪ সালে ফরিদপুর পৌরসভার চেয়ারম্যান হাসিকুল হাসান লাবলুর হাত ধরে প্রতিষ্ঠিত হয়। এই সংগঠন অনেক বেশি পরিপূর্ণ। তিনি ৩০ জুলাই শনিবার বেলা ১১ টায় নির্মাণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী নেতৃত্বে দেশ যখন সামনের দিকে এগিয়ে যাচ্ছে তখন বিএনপির জামাতসহ স্বাধীনতার পরাজিত শক্তিরা একের পর এক ষড়যন্ত্র করে দেশকে পিছনের দিকে ঠেলে দেওয়ার চেষ্টা করছেন। তিনি বলেন আপনারা ভোটের মাধ্যমে সঠিক নেতৃত্ব নির্ধারণ করবেন। আপনাদের সার্বিক সহযোগিতায় আমি এবং আমার দল পাশে থাকব।

সংগঠনের সভাপতি এবং জাতীয় শ্রমিক লীগের সদস্য সচিব ইমান আলী মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্ মোঃ ইশতিয়াক আরিফ, ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস, ফরিদপুর জেলা শ্রমিক লীগের আহ্বায়ক গোলাম মোহাম্মদ নাছির। মোটরস ওয়ার্কাশ ইউনিয়নের সভাপতি জুবায়ের জাকির, অনুষ্ঠানে বিগত বছরের আয় ব্যয়ের হিসাব পাঠ করেন শ্রমিক ইউনিয়ন এর সংগঠনের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ। এছাড়া বক্তব্য রাখেন নির্মাণ শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি কালাম শেখ, যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ মজনু শেখ, অর্থ সম্পাদক এনায়েত হোসেন, প্রচার সম্পাদক ফজলুর রহমান মন্ডল, দপ্তর হারুন অর রশিদ, ওয়ার্কশপ শ্রমকি ইউনিয়নের সাধারণ সম্পাদক সাইদুর রহমান হিরু, প্রেস শ্রমিক ইউনিয়নের ইউনুস প্রামানিকসহ বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের সহ সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুক্তা।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।