• ঢাকা
  • শনিবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২০ ইং
তারাকান্দায় চাচা শ্বশুর কর্তৃক ভাতিজা বউ ধর্ষণ

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় চাচা শ্বশুর কর্তৃক ভাতিজা বউ ধর্ষনের অভিযোগে ধর্ষনকারীকে আটক করেছে র‌্যাব-১৪।

উপজেলার তারাকান্দা সদর ইউনিয়নের পূর্বপাড়া এলাকায় মোঃ কামরুল ইসলামের স্ত্রী গত ২৯ শে আগষ্ট একই গ্রামের পাশের বাড়ীর মোঃ আব্দুল করিম ভেন্ডারের ছেলে মোঃ সাদেকুল ইসলাম পান্না’র (৫২) বিরুদ্ধে প্রতারণা, ধর্ষণ এবং টাকা আত্মসাতের অভিযোগ এনে ময়মনসিংহ র‌্যাব-১৪ বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগের পরিপ্রেক্ষিতে গত ৩০ শে আগষ্ট ময়মনসিংহ র‌্যাব-১৪ অভিযান পরিচালনা করে ধর্ষক মোঃ সাদেকুল ইসলাম পান্নাকে তার নিজ বাড়ী থেকে আটক করে।

অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১৪ জানা যায়, মোঃ সাদেকুল ইসলাম পান্না (৫২) কামরুল ইসলামের স্ত্রীকে বিদেশ পাঠানোর কথা বলে ২ লক্ষ টাকা নেয় এবং কৌশলে জোরপূর্বক শারীরিক সম্পর্ক গড়ে ও ভিডিও ধারণ করে প্রায় এক বছর যাবৎ ধর্ষণ করে আসছে।

ধর্ষিতা জানান, গত ৫ আগষ্ট বিদেশ যাওয়ার জন্য ঢাকায় কাগজপত্র করতে হবে বলে তাকে ঢাকায় নিয়ে যায়। পরে রাত্র হয়ে যাওয়ার সুবাধে মোঃ সাদেকুল ইসলাম পান্না (৫২) তার এক আত্মীয় বাসায় নিয়ে উত্তেজনা মূলক ঔষধ সেবন করিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে গত ১০ আগষ্ট আমাকে হুমকি দিয়ে আমার ধারনকৃত ভিডিও ইন্টারনেট সহ বিভিন্ন জায়গা ছড়িয়ে দেয়। ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগে রব্বানী মাষ্টারের ছেলে রিসাদ ইসলাম’কে আটক করে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।