• ঢাকা
  • বুধবার, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা মে, ২০২৪ ইং
ফরিদপুরে রমজান উপলক্ষে পথে পথে সাশ্রয়ী মূল্যে নিত্যপন্য দিচ্ছে বসুন্ধরা গ্রুপ

ফরিদপুর প্রতিনিধি :
পুরো রমজান মাসে পথে পথে সাশ্রয়ী মূল্যে নিত্যপন্য বিক্রয় করছে বসুন্ধরা গ্রুপ। বানিজ্য মন্ত্রনালয়ের নির্দেশে তাদের ২৩ টি নিত্যপন্য ভোক্তার কাছেসুভল মূল্যে পৌছে দিতেই এ আয়োজন করা হয়।
ফরিদপুরে বুধবার বেলা ১১ টায় শহরের রেল স্টেশন মোড়ে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। ফরিদপুরে বসুন্ধরা গ্রুপের সরবরাহকারী হক এন্টারপ্রাইজের মাধ্যমে পথে পথে এ নিত্য পন্য সরবরাহ করা হচ্ছে।
সাশ্রয়ীমূল্যে নিত্যপণ্য উদ্বোধন কার্যক্রমে উপস্থিত ছিলেন, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ফরিদপুরের সহকারি পরিচালক মোঃ সোহেল শেখ, সিভিল সার্জন অফিসের স্যানিটারী ইন্সপেক্টর মোঃ বজলুর রশিদ খান, ফরিদপুর পৌর সভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল জলিল ও বসুন্ধরা গ্রুপের সরবরাহকারী হক এন্টারপ্রাইজের স্বত্ত্বাধীকারী সানাউল হক শিমুলসহ প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
জাতীয় ভোক্তা অধিকারসংরক্ষণঅধিদপ্তরফরিদপুরেরসহকারিপরিচালক মোঃ সোহেল শেখবলেন, ভোক্তা পর্যায়েনিত্যপন্য সঠিক ও সুলভ মূল্যে নিশ্চিতকরাইআমাদেরমূললক্ষ। বসুন্ধরাগ্রুপ সেইকাজটিকরছে। আমরাতাদেরসার্বিকসহায়তাকরছি।
বসুন্ধরাগ্রুপেরসরবরাহকারীহকএন্টারপ্রাইজের স্বত্ত্বাধীকারীসানাউলহকশিমুলবলেন, বানিজ্য মন্ত্রনালয়েরনির্দেশেইআমরা ভোক্তা পর্যায়েসুলভমুল্যে নিত্যপন্য সরবরাহকার্যক্রম শুরুকরেছি। আমাদেরপুরোরমজানমাসজুরে এ কার্যক্রম চলমান থাকবে। আমাদেরনিত্যপন্যেরমধ্যে ১৮৭ টাকারসয়াবিন তেলসুলভ মূল্যে ১৭৯ টাকায়এবং ৬৮ টাকারআটা ৬০ টাকায়সুলভ মূল্যে বিক্রি করছি।এরকমআরো ২১টি পন্য আমরাবিক্রি করছি।আমাদেরআনলিমিটেডপন্য সরবরাহরব্যবস্থা আছে। প্রতিদিন একটি গাড়ি করে শহরের গুরুত্বপূর্ন বিভিন্ন স্পটে বিক্রির ব্যবস্থা করাহচ্ছে। গাড়ির পন্য শেষ হয়ে গেলে আবার গাড়ি ভরে সরবরাহ করা হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।