• ঢাকা
  • বুধবার, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা মে, ২০২৪ ইং
সালথা’য় সংসদ উপনেতার পক্ষে দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি :ফরিদপুরের সালথা উপজেলায় জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি ও তার রাজনৈতিক প্রতিনিধি কনিষ্ঠ পুত্র শাহদাব আকবর চৌধুরী লাবুর পক্ষে সালথা উপজেলা চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর ও সংসদ উপনেতার সহকারী একান্ত সচিব মোঃ শফি উদ্দিন অতি দরিদ্র কর্মহীন চা-দোকানীদের মাঝে ত্রাণ হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেন। বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সকালে উপজেলার গট্রি ইউনিয়নের ২ শতাধিক চা-দোকানীদের মাঝে ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে খাদ্য সামগ্রী বিতরন করেন।

চায়ের দোকানদারদের হাতে খাদ্য সামগ্রী বিতরনের সময় উপজেলা চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর জানান, উপজেলার আটটি ইউনিয়নের ১২শ চায়ের দোকানদারদের মধ্যে সাজেদা চৌধুরী ও লাবু চৌধুরীর পক্ষে থেকে ত্রাণ হিসেবে চাল, ডাল, তেল,লবন, সাবানসহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় সামগ্রী তুলে দেয়া হবে আমরা আজকে পর্যন্ত উপজেলার ৮ টি ইউনিয়নের চা-দোকানীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন শেষ করেছি। এছাড়া এরই মধ্যে উপজেলার ছয় হাজারের বেশি মানুষের মধ্যে সরকারী ভাবে খাদ্য বিতরণ করা হয়েছে বলেও জানান তিনি। সংসদ উপনেতা ও তার রাজনৈতিক প্রতিনিধি কনিষ্ঠ পুত্র শাহদাব আকবর লাবু চৌধুরীর উধৃতি দিয়ে ওয়াদুদ মাতুব্বর বলেন, সালথা উপজেলায় একটি মানুষও না খেয়ে থাকবেনা। আপনারা ঘরে থাকুন, কারো খাদ্য শেষ হয়ে গেলে হট লাইনে ফোন করুন, খাদ্য পৌছে যাবে আপনার বাড়ীতে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ হাসিব সরকার, সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ, আওয়ামী লীগ কেন্দ্রীয় উপকমিটির সাবেক সদস্য সাব্বির হোসেন, গট্রি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান লাবলু, উপজেলা যুবলীগের সহ-সভাপতি শওকত হোসেন মুকুল, যুবলীগ নেতা মামুন মিয়া, শামীম হোসেন, ফিরোজ আল-মাহমুদ, ছাত্রলীগ নেতা বাকি বিল্লাহ প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।