• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
মির্জাপুরে ফ্রি সবজি বিতরণ কার্যক্রম শুরু করে দৃষ্টান্ত স্থাপন

এম এ আহমেদ আরমান, ব্যুরো চীফ, চট্টগ্রাম বিভাগঃ হাটহাজারীতে মানবতার ফ্রি সবজি বিতরণের উদ্যোগ গ্রহণ করেছেন সমাজ কর্মি, স্বেচ্ছাসেবক হাটহাজারী ব্লাড ব্যাংকের কার্যকরী সদস্য মুহাম্মদ আব্দুল হাকিম ও সার্বিক সহযোগীতা করে যাচ্ছেন একই এলাকার কুয়েত প্রবাসী মুহাম্মদ হোসেন।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে অনেক কৃষক ফলন এর ন্যায্য মূল্য পাচ্ছে না, তাদের ন্যায্য মূল্য দিতে তাদের থেকে সবজি ক্রয় করে এলাকার কর্মহীন,শ্রমজীবী, ঘরবন্দী ও মধ্যবিত্তদের জন্য এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

(২৪এপ্রিল) শুক্রবার হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডস্থ ভেলোয়ারপাড়া সমাজ কল্যাণ পরিষদের পশ্চিম পাশে বিনামূল্যে বিভিন্ন ধরনের সবজি নিজ হাতে সামাজিক দূরত্ব বজায় রেখে ১ম বারের মত বিতরণ সম্পন্ন করেন।

করোনার পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত প্রতি শুক্রবার সকাল ০৯টা হতে ১১টা পর্যন্ত মানবতার সবজি বাজারে বিনামূল্যে সবজি বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।

উপকরনের মধ্যে ছিল মিষ্টি কুমড়া, টমেটো,পরুল, কাচা মরিচ,বাংগি ফল,পুই শাক,লাউ শাক,কলমি শাক। প্রত্যেক আইটেমের সবজি থরে থরে সাজানো রয়েছে। যার প্রয়োজন নিজ হাতেই সেটি তুলে নিচ্ছেন বিনামূল্যে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।