• ঢাকা
  • বুধবার, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ ইং
ঠাকুরগাঁও বেগুনবাড়ীর ভপলায় স্কুল ছাত্রের গলাকাটা মরদেহ উদ্ধার

ঠাকুরগাঁও বেগুনবাড়ীর ভপলায় স্কুল ছাত্রের গলাকাটা মরদেহ উদ্ধার

মোঃআসাদুজ্জামান ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার বেগুনবাড়ী ইউপির পশ্চিম ভপলায় ধান ক্ষেত থেকে রাসেল (১৪) নামের এক স্কুল ছাত্রের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে ওই ছাত্রের বাড়ির পাশের একটি ধানক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, নিহত রাসেল পশ্চিম ভোপলা গ্রামের সাদেকুল ইসলামের ছেলে। সে বালাপাড়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র ছিল। তারা আরও জানায়, শুক্রবার রাতে সে বাড়ির পাশের মসজিদে নামাজ পরে নিরুঃদ্দেশ হয়। বাড়ির লোকজন রাতেই বিভিন্ন স্থানে খোজাখুজির পরও তার কোন সন্ধান পায়নি। শনিবার সকালে রাসেলের চাচাতো ভাই ইয়াকুব আলী বাড়ীর পাশে ঘাস কাটতে গেলে একটি ধান ক্ষেতে তার গলাকাটা মরদেহ দেখতে পায়। পরে বিষয়টি সে পরিবারের সদস্যদের জানালে স্থানীয় চেয়ারম্যান ও সদর থানা পুলিশকে বিষয়টি জানানো হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

একাধিক গ্রামবাসীর সাথে কথা বলে জানা যায় রাসেল খুবই ভদ্র, নম্র স্বভাবের ছেলে ছিল। তার সাথে কারও কোন ঝগড়া বিবাদ ছিল না। সে বেঁচে থাকাকালীন সময়ে জানিয়েছিল, বড় হয়ে বাংলাদেশ সেনাবাহিনী অথবা বিজিবিতে চাকুরীর করবে সে। তারা আরও জানায়, বিছুদিন পূর্বে কয়েকজন ছেলের সাথে রাসেলের বোনের কথা কাটাকাটি হয়। শুক্রবার রাতেও ডিসকভার গাড়িযোগে ২ জন ছেলে রাসেলের খোজে বাসায়ও এসেছিল। ওই ঘটনার জের ধরেই এ হত্যাকান্ড বলে ধারনা তাদের।

সন্তানের এমন মৃত্যুতে রাসেলের বাবা সাদেকুল ও মা রোকসানা বেগম বাকরুদ্ধ হয়ে পড়েছেন। বারবার মূর্ছা যাচ্ছেন তারা। তাদের সান্তনা দেয়ার ভাষা খুঁজে পাচ্ছেন না স্বজনরা। এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভিরুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে। তার মাথার বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল এবং গলার পেছনের দিকে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। বিভিন্ন বিষয় বিশ্লেষন করা হচ্ছে। লাশের ময়নাতদন্তের রিপোর্ট এবং বৃহৎ তদন্ত সাপেক্ষে হত্যাকান্ডের বিষয়ে বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।