• ঢাকা
  • মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ ইং
সালথা’য় সাজিদ সোবহান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরন

ফরিদপুরের সালথায় সাজিদ সোবহান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষে ১ শত কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে আটঘর ইউনিয়ন পরিষদ খাদ্য সামগ্রী বিতরন করেছেন।

সোমবার সকাল ১১ টায় আটঘর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: শহিদুল হাসান খাঁন সোহাগের গোয়ালপাড়া গ্রামের বাড়িতে এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়। খাদ্য সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন, আটঘর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বাবা মো: লিয়াকত আলী খাঁন, ইউনিয়ন পরিষদের সচিব মোঃশহিদুল হাসান, ইউপি সদস্য আক্কাস আলী আক্কাস, খবির হোসেন প্রমূখ।

সকলের মুখে মাক্স পরানোর পরে লাইনে দাঁড় করিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। এসময় প্রত্যেককে চাল, ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১টি শরীরে মাখানো সাবান, ১টি কাপড় কাচা সাবান বিতরন করা হয়।

জানা গেছে, গত কয়েক বছর যাবৎ সাজিদ সোবহান ওয়েলফেয়ার ফাউন্ডেশন বছরের বিভিন্ন সময়ে জেলার গরীব ও অসহায় মানুষের মাঝে সাহায্য প্রদান করে আসছে।

ইউপি চেয়ারম্যান শহিদুল হাসান খান সোহাগ বলেন, আমি সাজিদ সোবহান ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ইন্জিনিয়ার আব্দুস সোবহান (সিআইপি)কে ধন্যবাদ জানই তিনি আমার ইউনিয়নের দরিদ্রদের মাঝে সহযোগিতার হাত বাড়িয়েছে। আমি তার উত্তর উত্তর সাফল্য কামনা করছি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।