• ঢাকা
  • বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং
রাণীনগরে ৮০০ পিস ইয়ারাসহ পল্লী বিদ্যুতের দুই লাইনম্যানসহ তিনজন আটক

নওগাঁর রাণীনগরে অভিযান চালিয়ে ৮০০ পিস ইয়াবাসহ চারঘাট পল্লীবিদ্যুৎ অফিসের দুইজন লাইম্যানসহ তিনজনকে আটক করেছে রাণীনগর থানা পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার কুজাইল বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে তাদের তিনকজনকে আটক করা হয়। আটকৃতদের বুধবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হলেন, রাজশাহীর চারঘাট উপজেলার মেরামতপুর গ্রামের কাইকাউস আহম্মেদের ছেলে আব্বাছ আলী (৩৮) ও ইয়ানবী আহম্মেদ (৩০) এবং নওগাঁর আত্রাই উপজেলার সাহেবগঞ্জ বাজার এলাকার বছির উদ্দীনের ছেলে তারেক রহমান (২৫)।

রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক জানান, রাণীনগর উপজেলার কুজাইল বালিকা বিদ্যালয়ের সামনে মাদক কারবারিরা মাদক বেচা-কেনা করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে রাজশাহীর চারঘাট পল্লীবিদ্যুৎ অফিসের দুইজন লাইম্যানসহ তিনজনকে আটক করা হয়। আটককালে তাদের নিকট থেকে ৮০০ পিস ইয়াবা উদ্ধার এবং বাদক বহনের কাজে ব্যবহৃত দুইটি মটরসাইকেল জব্দ করা হয়। আটককৃতদের মধ্যে তারেক ও আব্বাছ চারঘাট উপজেলায় পল্লীবিদ্যুতের লাইনম্যান হিসেবে কর্মরত।

ওসি আরো জানান, তারা পল্লীবিদ্যুতের লাইনম্যান হিসেবে চাকুরীর আড়ালে অধিক অর্থ আয়ের ধান্দায় মাদক ব্যবসা করে আসছে। আটক তিনজনই আন্ত:জেলা মাদক ব্যবসায়ী। আটককৃতদের বিরুদ্ধে মামলা রুজু করে বুধবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।