• ঢাকা
  • মঙ্গলবার, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টে ভাই ভাই একাদশ চ্যাম্পিয়ন

মানিক কুমার দাস,ফরিদপুর জেলা প্রতিনিধি

শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে ভাই ভাই সংঘ। শনিবার বিকেলে নর্থ চ্যানেল অনুষ্ঠিত ফাইনাল খেলায় তারা শিপন এন্টারপ্রাইজ দলকে টাইবেকারে ৪-৩ গোলের ব্যবধানে পরাজিত করে।
নির্ধারিত সময় খেলা ১-১ গোলে ড্র ছিল ।
এতে শিপন এন্টারপ্রাইজের আজিজুল এবং ভাই ভাই একাদশের পক্ষে আমিরুল একটি করে গোল করেন।
এদিন খেলায় দেশি খেলোয়াড়দের পাশাপাশি শিপন এন্টারপ্রাইজে দুজন বিদেশি খেলোয়াড় অংশগ্রহণ করে। একজন হচ্ছে নাইজেরিয়ার এরিক অপরজন ক্যামেরুনের ইয়াং।

নর্থ চ্যানেল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজি মোহাম্মদ মোফাজ্জল হোসেনের সভাপতিত্বে এই খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক।
এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন চরাঞ্চলের খেলাধুলা উন্নতিতে বাংলাদেশ আওয়ামী লীগ ও শেখ রাসেল ক্রীড়া চক্র সব রকম সাহায্য সহযোগিতা করবে।
তিনি বলেন এখানের এত দর্শকের সমাগম দেখে এটাই প্রমাণ হয় মানুষ এখনো খেলাধুলা ভালোবাসে। আর তাই এই টুর্নামেন্ট আয়োজন করার জন্য কমিটিকে ধন্যবাদ জানান।
বিশেষ অতিথির ভাষণে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ ইশতিয়াক আরিফ বলেন এখানে ভালো একটা টুর্নামেন্টের আয়োজন করার জন্য সবাইকে ধন্যবাদ জানান। এবং এ ধরনের প্রতিযোগিতা নিয়মিত হবে বলে আশা প্রকাশ করেন।
এ সময় উপস্থিত ছিলেন নর্থ চ্যানেল ইউনিয়নের চেয়ারম্যান মুস্তাফুজ্জামান মোস্তাক, ডিগ্রীরচর ইউনিয়নের চেয়ারম্যান মিন্টু ফকির। ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তুহিনুর রহমান খান খোকন মন্ডল ,চর মাধবদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আওয়াল সরদার প্রমূখ। প্রতিযোগিতায় সেরা খেলোয়াড় নির্বাচিত হন রবিউল, ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন আমিরুল। গুরুত্বপূর্ণ খেলাটি পরিচালনা করেন জহিরুল ইসলাম জিন্নাহ, মোঃ শওকত মোঃ আশিক। টুর্নামেন্টের সার্বিক সহযোগিতা করেন মোঃ সাগর সরদার ও মোঃ রায়হান। টুর্নামেন্ট কমিটির দায়িত্বে ছিলেন আকাশ সরদার, মিঠু, সজীব ও বিলাল।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

নভেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« অক্টোবর  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।