• ঢাকা
  • সোমবার, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২৪ ইং
আমি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে শেখ হাসিনার অদম্য সৈনিক।-এ.কে. আজাদ

ফরিদপুর অফিস
ফরিদপুর-৩ আসনের সংসদ সদস্য এ.কে. আজাদ বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি ক্ষুদা, দারিদ্র মুক্ত ও শোষণহীন সমাজব্যাবস্থার সোনার বাংলা গড়তে চেয়েছিলেন। বঙ্গবন্ধুর সেই স্বপ্ন আজ তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করছেন। আমরাও বঙ্গবন্ধুর সেই স্বপ্ন সোনার বাংলা বাস্তবায়নে শেখ হাসিনার অদম্য সৈনিক।
ফরিদপুর সদর উপজেলার গেরদা ইউনিয়নের বাখুন্ডা কলেজ মাঠে সোমবার সকালে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গেরদা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ঈগল প্রতিকের নির্বাচনী সেন্টার কমিটির আহবায়ক মাকসুদ আলী বিদুর সভাপতিত্বে এবং গেরদা যুবলীগের সভাপতি রিয়াদ মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠান পরিচালিত হয়।
প্রধান অতিথি সংসদ সদস্য এ.কে. আজাদ আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ পালরে আজ ফরিদপুর সদর উপজেলার ৫ ইউনিয়নে আমার ব্যক্তিগত তহবিল থেকে ঈদ উপহার সামগ্রী নিয়ে আপনাদের মাঝে এসেছি। বছরে একবার ত্রান বা সহায়তা দিয়ে আপনাদের সমস্যার সমাধান করা যাবে না। প্রতিটা ঘরে ঘরে একজন করে ছেলে মেয়েকে চাকরীর ব্যাবস্থা করলে আপনাদের পরিবারটা স্থায়ীভাবে স্বাবলম্বী হবে। তখন কেউ আর ত্রান নিতে আসবে না। তখন তারাই সহায়তা দিতে পারবে।
তিনি বলেন, আমি ফরিদপুরে মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে ৫ টি শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলেছি। বেকার ছেলেমেয়েদের চাকরী নিশ্চয়তা দিতে এই গেরদায় ট্রেনিং সেন্টার করেছি। এই শহরের স্থায়ী উন্নয়নের জন্য আমি হাসপাতাল ও শিল্প কারখানা গড়ে তুলবো। তাই আপনাদের সহযোগীতা চাই। আপনারা আপনাদের ছেলে মেয়েদের শিক্ষিত করবেন।
তিনি বলেন, আমি এমপি হবার পূর্বে এই শহরটা মাদক ও সন্ত্রাসের অভয়ারন্য ছিল। মানুষ সব সময় একটা আতঙ্কে দিন পার করতো। তারা আজ কোথায়? আমি এমপি হবার আগে আগে যে প্রতিশ্রুতি দিয়ে ছিলাম মাদক ও সন্ত্রাস মুক্ত ফরিদপুর গড়বো আমি তাই করেছি।
এর পরে তিনি কৃষ্ণনগর ইউনিয়নের বাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৯ শত মানুশের মাঝে ঈদ সামগ্রী বিতরন করেন। দুপুরে চাঁপুর ইউনিয়নের চাঁদপুর উচ্চ বিদ্যালয় মাঠে এবং ড. যশোদা জীবন দেবনাথ সিআইপি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ঈদ উপহার বিতরন করেন। এদিকে বিকালে মাচ্চর ইউয়িনের মাচ্চর ইউনিয়ন পরিষদ চত্বরে এবং পরে ঈশান গোপালপুর ইউয়িনের ওমেদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ঈদ সামগ্রী বিতরন করেন তিনি।
এসকল অনুষ্ঠানে এমপির সাথে উপস্থিত ছিলেন, হা-মীম গ্রুপের চেয়ারম্যান মোতালেব হোসেন, পরিচালক বেলাল হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য আবুল বাতিন, পৌর আওয়ামী লীগের আহবায়ক মনিরুল হাসান মিঠু, যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মনির, সদর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মানোয়ার হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সৈয়দ নুসরাত তানিয়া, পৌর সাবেক কাউন্সিলর ও সামজাসেবক মাসুদা বেগম বুলু, ঈগল প্রতিকের প্রধান নির্বচান সমন্বয়কারী সোয়েবুল ইসলাম সোয়েব, মাচ্চর ইউণিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদ মুন্সি, চাঁদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সামসুন নাহান মুইদ,কানাইপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন ঈশান গোপালপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সোবহান, ঈশান জমিদার বাড়ির সন্তান উজ্জল সরকার, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম প্রমুখ।
#রাশেদুল হাসান কাজল, ফরিদপুর।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।