• ঢাকা
  • রবিবার, ১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুর প্রেসক্লাবে ক্রীড়া সম্পাদকের পক্ষ থেকে ক্রীড়া সামগ্রী উপহার

মানিক কুমার দাস,ফরিদপুর 
ঐতিহ্যবাহী ফরিদপুর প্রেসক্লাবে ক্রীড়া সামগ্রী উপহার দিয়েছেন নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির ক্রীড়া সম্পাদক ও দৈনিক বাঙ্গালী সময় পত্রিকার বার্তা সম্পাদক শ্রাবণ হাসান। রবিবার (১লা জানুয়ারি) সন্ধ্যায় প্রেসক্লাবের নব-নির্বাচিত সাধারন সম্পাদক ও এটিএন বাংলা টিভির জেলা প্রতিনিধি কামরুজ্জামান সোহেলের হাতে ক্রীড়া সামগ্রী হিসেবে একটি ক্যারাম বোর্ড ও দাবা বোর্ড উপহার হিসেবে তুলে দেন। ক্রীড়া সামগ্রী পেয়ে তাৎক্ষণিকভাবে খেলায় মেতে উঠেন সাংবাদিকেরা।
এ সময় নব-নির্বাচিত কমিটির সহ-সভাপতি মঞ্জুয়ারা স্বপ্না, সহ-সাধারন সম্পাদক তরিকুল ইসলাম হিমেল, অর্থ সম্পাদক শাহাদাত হোসেন তিতু উপস্থিত ছিলেন। এছাড়া সিনিয়র সাংবাদিক ও কালেরকণ্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি নির্মলেন্দ শংকর, আর টিভির জেলা প্রতিনিধি জাকির হোসেন, এসএ টিভির জেলা প্রতিনিধি সুজাউজ্জামান জুয়েল, মাছরাঙা টেলিভিশনের জেলা প্রতিনিধি জাহিদুর রহমান ইবু, নিউজ২৪ এর জেলা প্রতিনিধি খাইরুজ্জামান সোহাগ।
এ বিষয়ে ক্রীড়া সম্পাদক শ্রাবণ হাসান বলেন, ‘সাংবাদিকদের দিনভর কাজের ক্লান্তিতা বা একঘায়েমি দূর করতে আনন্দের প্রয়োজন হয়। এরজন্য খেলাধুলাই উত্তম বলে আমি মনে করি। সেই হিসেবে ফরিদপুর প্রেসক্লাবে আমার পক্ষ থেকে এই উপহার। আমি চেষ্টা করবো, ফরিদপুর প্রেসক্লাবকে ক্রীড়াময় করা হবে এবং খেলাধুলার বিভিন্ন ইভেন্টের ব্যবস্থা করা হবে।’

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।