• ঢাকা
  • মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ ইং
সালথা’য় এবার বাবা-ছেলে করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত ৬

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় এবার বাবা- ছেলে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। গত ২৪ ঘন্টায় সালথা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৮জনের নমুনা পরীক্ষা করা হয়। তাতে কারো নমুনায় পজেটিভ আসেনি সবারই নেগেটিভ এসেছে বলে জানিয়েছে উপজেলা স্বাস্থ্য অধিদপ্তর। কিন্তু ফরিদপুর মেডিকেল কলেজে হাসপাতাল করোনা শনাক্ত ল্যাব সুত্রে জানা গেছে সালথা উপজেলার নটখোলা গ্রামে বাবা ছেলের নমুনা পরীক্ষায় উভয়েরই পজেটিভ এসেছে। এ নিয়ে উপজেলায় মোট করোনা শনাক্ত হলো ৬ জন,এরমধ্যে সুস্থ্য হয়েছে ১ জন।

জানা গেছে, গতকাল রবিবার আক্রান্ত ব্যক্তির করোনা উপসর্গ দেখা দিলে স্ত্রী ও ৩বছর বয়সের ছেলে সন্তানসহ নমুনা পরীক্ষা করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল করোনা শনাক্ত ল্যাবে। এতে বাবা ও ছেলের করোনা ভাইরাসে  পজেটিভ আসে এবং স্ত্রীর নেগেটিভ আসে। করোনা ভাইরাসে আক্রান্ত বাবা ও ছেলে উপজেলার সোনাপুর ইউনিয়নের নটখোলা গ্রামের বাসিন্দা। স্থানীয় সুত্রে জানা গেছে, আক্রান্ত ব্যক্তি ঢাকায় একটি রংয়ের কারখানায় কাজ করার পাশাপাশি ফরিদপুর মোশাররফ হোসেন ইজ্ঞিনিয়ারিং কলেজে অনার্সে অধ্যায়নরত ছিলেন। ঈদের কয়েকদিন আগে ঢাকা থেকে বাড়িতে আসে সে। পরে গতকাল রবিবার তার করোনা উপসর্গ দেখা দিলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল করোনা শনাক্ত ল্যাবে তাদের (বাবা-ছেলে)র নমুনা পরীক্ষা করে পজেটিভ পায় হাসপাতাল কতৃপক্ষ।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো: ইফতেখার আজাদ জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৮ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে তাতে কারোরই পজেটিভ আসেনি। কিন্তু ফরিদপুর করোনা শনাক্ত ল্যাব থেকে নমুনা পরীক্ষা করে ৩ বছরের ছেলেসহ বাবা করোনায় আক্রান্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তির বাড়ি সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের নটখোলা গ্রামে। এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে আক্রান্ত ব্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছে। করোনা ভাইরাসে আক্রান্ত বাবা- ছেলে বাড়িতেই আছে। আশপাশের লোকদের তাদের সাথে মিশতে নিষেধ করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।