• ঢাকা
  • শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
সালথায় জাতীয় ভোটার দিবসে র‍্যালি ও আলোচনা সভা অনু‌ষ্ঠিত।

জাতীয় ভোটার দিবসের র্যালী- ছবি- শরিফুল হাসান

 

 

ফরিদপুরের সালথা উপ‌জেলায় জাতীয় ভোটার দিবসের র‍্যালি ও আলোচনা সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

“ভোটার হ‌য়ে ভোট দিব, দেশ গড়ায় অংশ নেব” এই স্লোগান‌কে সাম‌নে রে‌খে সালথা উপ‌জেলা নির্বাচন অ‌ফিসা‌রের কার্যাল‌য় এর আয়োজ‌নে এবং উপ‌জেলা প্রশাসন সালথা এর সা‌র্বিক তত্বাবধায়‌নে ২ রা মার্চ ২০২০ সোমবার সকাল ১০ টায় সালথা উপ‌জেলা চত্তর থে‌কে এক‌টি র‍্যালি বের হ‌য়ে প্রধান প্রধান সড়ক প্রদ‌ক্ষিন ক‌রে সালথা উপ‌জেলা চত্ত‌রে এ‌সে শেষ হয়। র‍্যালি শে‌ষে সালথা উপ‌জেলা প‌রিষদ স‌ম্মেলন ক‌ক্ষে এক আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত হয়।

সালথা উপ‌জেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হা‌সিব সরকা‌রের সভাপ‌তি‌ত্বে অন্যান্য‌দের ম‌ধ্যে উপ‌স্থিত ছি‌লেন মোঃ তেলায়াত হো‌সেন, উপ‌জেলা নির্বাচন অ‌ফিসার সালথা, আব্দুল বারী, উপ‌জেলা পাট উন্নয়ন কর্মকর্তা সালথা, হা‌বিবুর রহমান, লাবলু চেয়ারম্যান, গ‌ট্টি ইউনিয়ন পরিষদ, হা‌বিবুর রহমান হা‌মেদ, চেয়ারম্যান, মাঝারদিয়া ইউনিয়ন প‌রিষদ, অাশরাফ অালী লিটু,চেয়ারম্যান, রামকান্তপুর ইউনিয়ন পরিষদ, সালথা উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক, জাহিদুর রহমান জাহিদ,  বীর মু‌ক্তি‌যোদ্ধা খন্দকার অালীমুজ্জামান সালথা, অাঃ ওহাব মিয়া যুগ্ন সাধারন সম্পাদক বাংলাদেশ অাওয়ামীলীগ সালথা উপ‌জেলা শাখা, এছাড়াও উপ‌জেলার বি‌ভিন্ন দপ্ত‌রের কর্মকর্তা, জনপ্র‌তি‌নি‌ধি ও এলাকার গন্যমান্য ব্যা‌ক্তি বর্গ উপ‌স্থিত ছি‌লেন।

আ‌লোচনা সভায় বক্তারা ব‌লেন ভোটার তা‌লিকায় কোন তথ্য ভুল থাক‌লে তা সংশোধন এর সু‌বিধা আ‌ছে, এছাড়াও ভোটার বা নির্বাচন সংক্রান্ত যে কোন সমস্যা ও তা সমাধা‌নের জন্য উপ‌জেলা নির্বাচন অ‌ফি‌সে যোগা‌যোগ করার অনু‌রোধ করা হ‌য়ে‌ছে। কেউ নতুন ভোটার হ‌তে চাই‌লে উপ‌জেলা নির্বাচন অ‌ফি‌সে যোগা‌যোগ করার অনুরোধ করা হ‌য়ে‌ছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।