• ঢাকা
  • শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ ইং
নগরকান্দা ও সালথায় পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করলেন শামা ওবায়েদ

বিশ্বব্যাপী প্রকোপ বিস্তারকারী করোনা ভাইরাসের প্রতিরোধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেছেন বিএনপির কেন্দ্রীয় নিবার্হী কমিটির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু। ঈদুল আযহার দিনে শনিবার বিকেল হতে রাত অব্দি ফরিদপুরের নগরকান্দা ও সালথা উপজেলার বিভিন্ন এলাকায় যেয়ে তিনি তাদের অনেককে নিজ হাতে মাস্ক পরিয়েও দেন।

শামা ওবায়েদ বলেন, দেশে করোনা ভাইরাসে দীর্ঘস্হায়ী হচ্ছে। এই ভাইরাসকে মোকাবেলা করেই আমাদের সামনের দিনে চলতে হবে। এজন্য এখন সাধারণ মানুষকে বিশেষ করে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করা জরুরি। এ লক্ষ্যেই প্রত্যন্ত জনপদে বিএনপির পক্ষ হতে এ সচেতনামুলক কার্যক্রম

এসময় নগরকান্দা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল, যুবদলের ঢাকা মহানগরের (উত্তর) সাবেক যুগ্ন সম্পাদক হাফিজ শরীফ, উপজেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান, জেলা যুবদলের যুগ্ন সম্পাদক তৈয়বুর রহমান, হেলালউদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের মাহমুদুল হাসান মিরান প্রমুখ উপস্হিত ছিলেন।

জানা গেছে, নগরকান্দা উপজেলা সদরের বাজার এলাকা, জুঙ্গুরদি বাসস্ট্যান্ড, ছাগলদি বাজার, মাঝারদিয়া বাজার, কালিবাড়ি বাজার ছাড়াও সালথা বাজার এলাকায় সাধারণ পথচারী ও দোকানদারসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষদের করোনা ভাইরাস সম্মন্ধে বিভিন্ন সচেতনামুলক পরামর্শের পাশাপাশি তাদের হাতে মাস্ক তুলে দেন। তিনি উপস্হিত নেতাকর্মীদের খোঁজখবর নেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।