• ঢাকা
  • শনিবার, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ ইং
ফরিদপুরে ৯৩২০ পিচ ইয়াবাসহ তিন মাদক কারবারি গ্রেপ্তার

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে ৯ হাজার তিন’শ ২০ পিচ ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১০)। এসময় ইয়াবা ছাড়াও তাদের কাছে থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস ও নগদ ২৫ হাজার ৫’শ টাকা জব্দ করা হয়।

শনিবার (০১ জুন) বিকালে র‍্যাব-১০, সিপিসি-৩, ফরিদপুর ক্যাম্পের দেওয়া এক প্রেসবিজ্ঞপ্তিতে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করা হয়।

এর আগে শুক্রবার (৩১ মে) দিবাগত মধ্যেরাতে ফরিদপুর সদরের কাফুরা মুন্সিবাজার এলাকা থেকে ওই তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া ওই তিন মাদক কারবারি হলেন- রাজবাড়ী সদরের বিনোদপুর কলেজপাড়া এলাকার বাবর আলী প্রামানিকের ছেলে আলামিন প্রামানিক (৩০), একই এলাকার আক্তার আলীর ছেলে কোরবান আলী (৩৭) ও মো. সোহাগ আলী (২৮)।

র‌্যাবের ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ চট্টগ্রাম ও কক্সবাজারসহ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে ফরিদপুরের কোতয়ালীসহ আশপাশের বিভিন্ন থানা এলাকায় সরবরাহ করে আসছিলেন।’

তিনি বলেন, ‘গ্রেপ্তার হওয়া ওই তিন মাদক কারবারির বিরুদ্ধে মাদক মামলা দায়ের করতে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।’

প্রতিবেদক
হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।