• ঢাকা
  • সোমবার, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২৪ ইং
এলাকার উন্নয়ন-জনগণের সেবাই আমার লক্ষ্য – মনসুর চেয়ারম্যান

মোঃ রমজান সিকদার

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি -২/৪/২৪

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়ন পরিষদের তরুণ চেয়ারম্যান মনসুর মুন্সী বলছেন, এবারের ইউপি নির্বাচনে

জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করে তাদের নির্বাচিত জনপ্রতিনিধি হিসাবে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেছেন।আমার লক্ষ্য এলাকার উন্নয়ন ও মানুষের সেবা করা। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে এ পর্যন্ত ঘারুয়া ইউনিয়নের বিভিন্ন সড়ক নির্মাণ ও মেরামত, খাল খনন, বৈদ্যুতিক লাইন ঘরে ঘরে পৌঁছে দেওয়া, মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়া সহ শিক্ষার মান উন্নয়নে কাজ করে এসেছি। ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সাংসদ মজিবুর রহমান চৌধুরী নিক্সন এর নানা দিক নির্দেশনায় আমি উন্নয়ন করে যাচ্ছি। সামনে উপজেলা পরিষদের নির্বাচন ভাঙ্গার জনগণের ইচ্ছা আমি যেন উপজেলা পরিষদের নির্বাচন করি। উপজেলার  বৃহৎ একটি জনগোষ্ঠী, তরুণ সমাজ,  বয়োবৃদ্ধ এবং নারী সমাজ আমাকে তাদের উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। মাননীয় সাংসদ মজিবুর রহমান চৌধুরী নিক্সন ও যদি চায় তাহলে আমি উপজেলা পরিষদের নির্বাচন করব। নির্বাচিত হলে এমপি নিক্সন চৌধুরীর দিক নির্দেশনায় ভাঙ্গা উপজেলার আমুল পরিবর্তনের লক্ষ্যে কাজ করে যাব। ইতিমধ্যেই এমপি নিক্সন চৌধুরী ভাঙ্গা উপজেলাকে দেশের মধ্যে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলেছেন। এছাড়াও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ভাঙ্গায় অত্যাধুনিক রেল জংশন, দৃষ্টিনন্দন হাইওয়ে এক্সপ্রেসের গোল চত্বর , মহাকাশ গবেষণা কেন্দ্র, আধুনিক মডেল মসজিদ, প্রত্যন্ত গ্ৰামাঞ্চলে শিক্ষার সুব্যবস্থা সহ ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন। আমাদের এমপি নিক্সন চৌধুরী বঙ্গবন্ধুর দৌহিত্র ও আওয়ামী রাজনীতির একজন সফল নেতা। আমি তার আদর্শ বুকে ধারণ করেই ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আগামীতেও তাকে অনুসরণ করে তার দিক নির্দেশনায় কাজ করে যেতে চাই । এতদিন একটি ইউনিয়নের পাশাপাশি এমপি মহোদয়ের সাথে মিশে উপজেলা বাসির সেবা করে আসছি। সকলের ঐকান্তিক প্রচেষ্টায় যদি এবার উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হই আগামীতেও আমার উন্নয়ন ও মুল্যায়নের ধারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

মঙ্গলবার সকালে ঘারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনসুর মুন্সী তার নিজ বাসভবনে স্থানীয় সংবাদকর্মীদের সাথে এক মত বিনিময় কালে এসব কথা বলেন তিনি।

উল্লেখ্য মনসুর মুন্সি ঘারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নির্বাচিত হওয়ার পূর্বে একজন প্রবাসী ব্যবসায়ী ছিলেন। একজন প্রবাসী রেমিটেন্স যোদ্ধা হিসাবে তিনি তার নিজ এলাকায় জন্য কাজ করে গিয়াছেন। ফরিদপুর-৪  আসনের মাননীয় সংসদ নিক্সন চৌধুরীর অনুপ্রেরণায় জনসেবর লক্ষ এবারে ঘারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। তরুণ এই সমাজসেবক চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই এলাকায় যুবসমাজের মন আকৃষ্ট করে নেয়। এলাকার উন্নয়নের পাশাপাশি শিক্ষার মান উন্নয়ন, যুবসমাজকে খেলাধুলার প্রতি মনোনিবেশ করা, মাদক বিরোধী কর্মকাণ্ড ভূমিকা রাখেন ।

অতি সাধারণ জীবন যাপনে অভ্যস্ত ঘারুয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মনসুর আহমেদ মুন্সী জনগণের ডাকে ও বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড সরাসরি নিজেই করে থাকেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।