• ঢাকা
  • শুক্রবার, ১৯শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ, ২রা জুন, ২০২৩ ইং
Mujib Borsho
Mujib Borsho
নওগাঁর আত্রাই উপজেলার আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ নেতার জন্মদিনের শুভেচ্ছা

নওগাঁর আত্রাই উপজেলার বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ, আত্রাই উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক আবু হেনা মোস্তফা কামালের ৩৭ তম জন্মদিন উদযাপন করা হয়। আবু হেনা মোস্তফা কামাল আত্রাই উপজেলা

শাখার বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের
সাংগঠনিক সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল এক উজ্জ্বল নক্ষত্র।
১৯৮৩ সালে ২ জুলাই এই দিনে জন্মগ্রহন করেন এই তরুন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা ।

তার জন্মদিন উপলক্ষে আজ সন্ধ্যায় আহসানগঞ্জ তার নিজ অফিস কক্ষে জন্মদিনের শুভেচ্ছা বিনিময় করেন ছাত্রলীগের নেতা কর্মীরা। অনেকেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে,কেউবা মুঠোফোনে, কেউবা এসএমএস করে, স্ট্যাটাস সহ বিভিন্ন কর্মসূচির মাধ্যমে তাদের প্রিয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা আবু হেনা মোস্তফা কামাল এর জন্মদিন পালন করেন।
এই সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ছাত্র লীগের সাবেক সদস্য আসাদুজ্জামান আসাদ,
উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু উজ্জল। জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক, সরদার শোয়েব।
জন্মদিন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, আত্রাই উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহাদী মাসনদ স্বরুপ,সহ-সভাপতি মাহাবুর রহমান,রানীনগর উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি জেমস,আত্রাই উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর সোহাগ, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম আরিফ,সাংগঠনিক সম্পাদক রায়হান সোবহান রাসেল, আহসানগঞ্জ ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক, পাঁচুপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক, সুরুজ প্রামাণিক, সহ উপজেলার সকল ছাত্রলীগ নেতা কর্মী উপস্থিত ছিলেন।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু উজ্জল বলেন আমার সহযোদ্ধার জম্মদিন আজকে সকলে তার জন্য মন খুলে দোয়া করবেন। শুধু আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বা ছাত্রলীগের নেতাকর্মী নয়, ব্যক্তিগত জীবনে তিনি সবার সুখে-দুঃখে ছিলেন এবং থাকবেন এমনটিই প্রত্যাশা করেন সকলে।

দিন শেষে এলাকার ছাত্রলীগ নেতা কর্মী সহ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মীদেরকে সাথে নিয়ে কেক কাটার মধ্যে দিয়ে জম্মদিনের আয়োজন শেষ হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২৩
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।