• ঢাকা
  • শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ ইং
ঘাটাইলে ১১ ঘন্টা পর নিখোঁজ গৃহবধূর মরদেহ উদ্ধার করল ফায়ার সার্ভিস

টাঙ্গাই‌লের ঘাটাই‌লে রিপা আক্তার (১৯) নামে এক গৃহবধূ নিখোঁজের ১১ ঘন্টা পর পুকুর থেকে মরদেহ উদ্ধার করেছে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল।

রিপা উপ‌জেলার সাত্তার বাইদ গ্রা‌মের ই‌দ্রিস আলীর স্ত্রী। গত শনিবার ভোর সকালে ওই এলাকাতেই তিনি নিখোঁজ হয়। পরে বিকাল ৪ টার দিকে বাড়ির পাশের একটি পুকুর থেকে মরদেহ উদ্ধার করা হয়।

রিপার বাবা ইসমাইল হোসেন মুঠোফোনে জানান, আমার মেয়েটি শারীরিকভাবে বেশ কিছুদিন যাবৎ অসুস্থ ছিল। কাউকে কিছু না বলে সকালে ঘুম উঠে যায়। অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান পাইনি। বাড়ির পুকুরেও খুঁজে না পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দিলে বিকালে আমার মেয়ের মরদেহ পুকুর থেকে উদ্ধার করে দেয় তারা।

রিপার বাবা ইসমাইল হো‌সেন আরও বলেন,  ঈদের কয়েকদিন পরে মেয়েকে বিয়ে দেই। তারপর বা‌ড়ির পা‌শেই জায়গা কি‌নে মে‌য়ের জামাই‌কে বা‌ড়ি ক‌রে দি‌য়ে‌ছিলাম।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে  বলেন- উপ‌জেলার সাত্তার বাইদ এলাকার রিপা আক্তার‌ পুকু‌রে প‌ড়ে নি‌খোঁজ হ‌য়ে‌ছে এমন সংবা‌দে টাঙ্গাইল ফায়ার সা‌র্ভিসের এক‌টি ডুবুরি দল উদ্ধার অ‌ভিযা‌নে না‌মে। প‌রে ওই গৃহবধুর মর‌দেহ পুকুর থে‌কে উদ্ধার ক‌রে তার স্বজন‌দের কা‌ছে হস্তান্তর করা হ‌য়ে‌ছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।