• ঢাকা
  • সোমবার, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে ‌বালু বাহি ট্রাক চাপায় পাঠাও কুরিয়ার কর্মী নিহত

ফরিদপুর অফিস

ফরিদপুরে বালু বোঝাই ডাম ‌ট্রাকের চাপায় মুমিনুল আহমেদ আলভী (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার (০২ মার্চ) রাত সাড়ে ৯ টার দিকে ফরিদপুর শহরের সাব রেজিস্ট্রি অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আলভী পাবনা জেলা সদরের রাধানগর এলাকার মো. নজরুল ইসলামের ছেলে। সে ফরিদপুর শহরের টেপাখোলা এলাকায় “পাঠাও কুরিয়ার সার্ভিস” নামে একটি কুরিয়ার সার্ভিসের প্রতিষ্ঠানে চাকুরি করতেন এবং শহরের আলীপুর এলাকায় একটি ভাড়া বাসায় স্ত্রী নিয়ে বসবাস করতেন।

আলভী ফরিদপুর সদরের অম্বিকাপুর ইউনিয়নের ভাষানচরের চরনশীপুর গ্রামের তৌহিদ শেখের মেয়ে তুলি আক্তারকে প্রায় দেড় বছর আগে বিবাহ করার পর থেকে ফরিদপুরে বসবাস করতো। তবে সে নিঃসন্তান ছিলেন।

জানা গেছে, আলভি টেপাখোলায় তার অফিস শেষে মোটরসাইকেলে করে আলীপুরের বাসার উদ্যেশ্যে রওনা দেন। পথিমধ্যে ডিসি অফিসের সামনের মুজিব সড়কের গতিরোধকটি পার হয়ে সাব-রেজিস্ট্রি ‌অফিসের সামনে আসার পর পেছনে থাকা ডাম ট্রাকটিকে সাইড দিতে গেলে তার মোটরসাইকেলটি রাস্তায় পরে থাকা বালুতে ‌পিচ্ছিল খেলে সে রাস্তায় পরে যায়। এসময় বালু বোঝাই ট্রাকটি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এরপর ঘাতক চালক ট্রাকটিকে নিয়ে দ্রুত পালিয়ে যায়।

এ ঘটনায় অবৈধ বালুর ট্রাক চলাচল বন্ধসহ ঘাতক ট্রাক চালককে গ্রেফতার ও শাস্তির দাবিতে ঘন্টা ব্যাপী সড়ক অবরোধ করে রাখে সাধারন জনতা। পরে পুলিশ এসে বিক্ষুব্ধ জনতাকে শান্ত করে যান চলাচল স্বাভাবিক করে।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। এছাড়া আলভীর ব্যবহৃত মোটরসাইকেলটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ঘাতক ট্রাকটি নিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এই দুর্ঘটনায় ঘাতক ট্রাক চালককে গ্রেফতার করতে চেষ্টা করছি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে।

#রাশেদুল হাসান কাজল, ফরিদপুর।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।