• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
সদরপুরে সাংবাদিক আঃ মজিদ মিয়া স্মরণে শোকসভা অনুষ্ঠিত

সদরপুর (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের সদরপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক ইত্তেফাকের সদরপুর (ফরিদপুর) সংবাদদাতা বীর মুক্তিযোদ্ধা মরহুম আঃ মজিদ মিয়ার স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (২ নভেম্বর) দুপুরে উপজেলার শিল্পকলা একাডেমি হলরুমে সদরপুর প্রেসক্লাবের আয়োজনে উক্ত শোকসভা ও দোয়া মাহফিলের অনুষ্ঠিত হয়।

সভায় বিভিন্ন বক্তারা বলেন, আব্দুল মজিদ মিয়া স্থানীয় সাংবাদিকতার দিকপাল ছিলেন। স্বাধীনতা যুদ্ধে তার অবদানের কথা জাতি কৃতজ্ঞতার সাথে স্মরণ করে। তিনি একাধারে সমাজ সেবক ছিলেন। স্থানীয়ভাবে সমাজ উন্নয়নে অনেক ভুমিকা পালন করেন।

সদরপুর প্রেসক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আহসান মাহমুদ রাসেল। এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানিয়া আক্‌তার , উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ ওমর ফয়সাল, সদরপুর থানা অফিসার্স ইনচার্জ মোঃ মামুন আল রশিদ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাজী শামীম আহমেদ, চরভদ্রাসন উপজেলা প্রেসক্লাবের সভাপতি মেজবাহ উদ্দিন আহমেদ, মুক্তিযোদ্ধা, মরহুমের আত্মীয় স্বজন, ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মোঃ নুরুল ইসলাম
সদরপুর (ফরিদপুর) প্রতিনিধি
তারিখঃ ০২/১১/২০২৩ খ্রি

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।