• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
সালথায় জাতীয় সমবায় দিবসে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

“সমবায়ে গড়ছি দেশ, স্মার্ট হবে বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয় কে সামনে রেখে ফরিদপুরের সালথায় ৫২তম জাতীয় সমবায় দিবস ২০২৩ইং উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বেলা ১১টায় উপজেলা পরিষদের চত্বরে জাতীয় সংগীতের সাথে সাথে জাতীয় পতাকা ও সমবায়ের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসটির সূচনা হয়। পরে উপজেলা পরিষদের চত্বর থেকে একটি র‍্যালি বের হয়ে সালথা সদর বাজারসহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সূচনা স্থানে এসে শেষ হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. আনিছুর রহমান বালীর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগম, সালথা মহিলা সমবায় সমিতি লিঃ এর সভানেত্রী ও বিশিষ্ট সমবায়ী চৌধুরী হোসনেয়ার ইকবাল।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সমবায় অফিসার মো. ইয়াকুব আলী, সালথা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. খায়রুল বাসার, ইউপি চেয়ারম্যান খায়রুজ্জামান বাবু রফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু, শেখ ফজিলাতুন্নেছা মুজিব সমবায় সমিতির সহ-সভাপতি ফরহানা মুন্নী প্রমুখ। ছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা সমবায় সমিতি কর্মকর্তা-কর্মচারী ও সমবায় সমিতি সদস্যসহ বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

৪ নভেম্বর ২০২৩

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।