• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
ফরিদপুরে নির্মাণাধীন পানির ট্যাংক পরিস্কার গিয়ে দুই শ্রমিকের মৃত্যু

মাহবুব পিয়াল,ফরিদপুর:
ফরিদপুরে নির্মাণাধীন রির্জাভ পানির ট্যাংক পরিস্কার করতে গিয়ে বিষক্রিয়ায় দুই শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
শনিবার (০৪ নভেম্বর) সকাল ১০ টার দিকে ফরিদপুর শহরের চরকমলাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত্যু হওয়া ওই দুই শ্রমিক হলেন, ফরিদপুর শহরের শোভারামপুর এলাকার বাবু মিয়া (৫৫) ও কানাইপুরের কোসা গোপালপুর এলাকার সাইদ মুছুল্লী (১৮)।
স্থানীয়রা জানান, শনিবার সকালে নির্মানাধীন রির্জাভ পানির ট্যাংকের অবশিষ্ট কাজ করতে ওই দুই শ্রমিক চরকমলাপুর এলাকায় জি এম ফারুক হাওলাদারের বাড়িতে যান। ট্যাংকটি এক মাসের মতো কাজ বন্ধ থাকায় সেখানের তলদেশে পানি জমে। পরে রির্জাভ ট্যাংকটি পরিস্কার করতে তারা ট্যাংকটির ভেতরে নামেন।এ সময় বিষক্রিয়ার গ্যাসে তারা মারা যান বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।খবর পেয়ে ফরিদপুর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে ট্যাংকি ভেঙে দুজনের লাশ উদ্ধার করে।
এ বিষয়ে ফরিদপুরে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএ জলিল বলেন, ‘খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই পুলিশের একটি দল সেখানে পৌঁছে মরদেহ দুটি উদ্ধার করে। সুরতহাল রিপোর্ট শেষে লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
ওই দুই শ্রমিকের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে ফরিদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সুভাস বাড়ৈই জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ওই দুই শ্রমিককে মৃত্যু অবস্থায় উদ্ধার করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।