• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
এমপিকে প্রধান অতিথি না করায় তানোরে নৌকাবাইচ পণ্ড করলো প্রশাসন

এমপি ফারু চৌধুরীকে প্রধান অতিথি না করায় তানোরে নৌকা বাইচ পণ্ড করলো প্রশাসন। আজ বুধবার তানোরের কামারগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মোসলেম উদ্দিন প্রামাণিকের উদ্যোগে নৌকাবাইচের এ আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয় রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদকে। ফলে ক্ষিপ্ত হন স্থানীয় এমপি ওমর ফারুক চৌধুরীরর অনুসারীরা। এরপর তারা নৌকা বাইচের ফলে এলাকায় করোনা ছড়াতে পারে বলে থানায় অভিযোগ করেন। স্থানীয় ইউনিয়ন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের অভিযোগের প্রেক্ষিতে নৌকাবাইচ অনুষ্ঠানটি বন্ধ করে দেয় তানোর থানা পুলিশ।

বিষয়টি স্বীকার করে তাকে রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেন, এই ধরণের অনুষ্ঠানে আমার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল। তবে পুলিশ এ অনুষ্ঠানটি বন্ধ করে দিয়েছে বলে আমার যাওয়া হয়নি।

তানোর থানার ওসি রাকিবুল ইসলাম বলেন, নৌকাবাইচ হলে অনেক লোক সমাগম হতো। যাতে করে করোনা আতঙ্ক ছড়িয়ে পড়ত। এ কারণে নৌকাবাইচের অনুষ্ঠানটি বন্ধ করে দেয়া হয়েছে।

প্রসঙ্গত, কয়দিন আগে এমপি ফারুক চৌধুরী তানোরে ঘটা করে কয়েক হাজার লোক নিয়ে একটি শিক্ষা প্রতিষ্ঠানের ভবন উদ্বোধন করেন। কিন্তু প্রশাসন ওই অনুষ্ঠানটি পণ্ড করেনি। আবার ঈদের আগে বাসায় করোনা আক্রান্ত স্ত্রীকে রেখে গোদাগাড়ীতে স্বাস্থ্য প্রকৌশল দফতরের ভবন উদ্বোধন করেন এমপি ফারুক চৌধুরী। কিন্তু ওই অনুষ্ঠান বন্ধ করার কোনো উদ্যোগ নেয়নি প্রশাসন। অথচ আজ নৌকাবাইচের অনুষ্ঠান করোনা আতঙ্কের কারণে বন্ধ করে দিল পুলিশ। এ নিয়ে চরম ক্ষোভ সৃষ্টি হয়েছে তা নিয়ে সাধারণ মানুষের মাঝে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।