• ঢাকা
  • শনিবার, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং
বোয়ালমারীতে শিশু ধর্ষকের শাস্তির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের নয় বছর বয়সের এক বাকপ্রতিবন্ধী শিশু ধর্ষক অনিকের (১৮) শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। গতকাল রবিবার দুপুর ১২টায় উপজেলা পরিষদের সামনে স্টেশন রোডে শিবপুর গ্রামবাসীসহ উপজেলার বিভিন্ন শ্রেণীর মানুষ মানববন্ধনে উপস্হিত ছিলেন। ঘন্টাব্যাপি মানববন্ধনে প্রায় দুই শতাধিক লোকজন উপস্হিত ছিলেন। মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন ধর্ষিত শিশুর বাবা আকুব্বর শেখ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক চৌধুরী রায়হান রকি, পৌর ছাত্রলীগের আহবায়ক মতুর্জা তমাল, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক তপু, ব্লাড ব্যাংক অব বোয়ালমারীর প্রতিষ্ঠাতা মুশফিকুর রহমান, জং হাবিব, অনিক, ক্যাবের প্রচার সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ। এ সময় বক্তারা ধর্ষকের শাস্তি ও ধর্ষককে দ্রুত গ্রেফতারের দাবি জানান।

শিশুর বাবা আকুব্বর শেখ বলেন, আমার অসহায় বাকপ্রতিবন্ধী মেয়েটিকে যে ধর্ষণ করেছে তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। তিনি বলেন, আমি গরীব মানুষ ধর্ষক অনিককে দ্রুত গ্রেফতার করে উপযুক্ত শাস্তির আওতায় আনলে আমার পরিবার খুশি।

প্রসঙ্গত- গত ২৮ জুন পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের পাটক্ষেতে নিয়ে বাকপ্রতিবন্ধী নয় বছরের এক শিশুকে ধর্ষণ করে ওই গ্রামের অনিক নামে এক যুবক।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ফেব্রুয়ারি ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জানুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।