• ঢাকা
  • সোমবার, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে দুই পরিবহনের চাপায় ইজিবাইক দুমড়ে মুচড়ে ২জন নিহত,আহত ২ জন

ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার কানাইপুর পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন এলাকায় যাত্রীবাহী পরিবহনের চাপায় ইজিবাইকের দুই যাত্রী নিহত হয়েছে। বুধবার (০৫ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা।

নিহতরা হলেন, বলরাম বিশ্বাস (৪৩), বাড়ী রাজবাড়ী জেলার রঘুনন্দনপুর গ্রামে। অপরজন বাকের মল্লিক (৫০) বাড়ী জেলার মধুখালী উপজেলার বড় গোপালদী গ্রামে।

জানা যায়, ফরিদপুর সদর উপজেলার কানাইপুর থেকে একটি ইজিবাইক যাত্রী নিয়ে ফরিদপুরের দিকে যাচ্ছিল। দুপুর পৌনে ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন এলাকায় পৌঁছামাত্রই ইজিবাইকটির পেছন থেকে এম এম পরিবহন ধাক্কা দেয়। এসময় অপরদিক থেকে আসা সেন্টমার্টিন পরিবহনও ইজিবাইকটিকে চাপা দেয়। দুই পরিবহনের মাঝে পড়ে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায়। দূর্ঘটনায় ৪ যাত্রী গুরুতর আহত হয়। দ্রুত তাদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বলরাম বিশ্বাস ও বাকের মল্লিক মারা যান।

কানাইপুর হাইওয়ে থানার পরিদর্শক শাহ জালাল আলম জানান, দূর্ঘটনায় আহত দুই ব্যাক্তি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হচ্ছে। তিনি আরো জানান, এম এম পরিবহন ও সেন্টমার্টিন পরিবহনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।