• ঢাকা
  • রবিবার, ১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে সিদ্দিক হত্যার নিরপেক্ষ তদন্ত ও প্রকৃত দোষীদের বিচার দাবী

ফরিদপুরের মধুখালী উপজেলার কোড়কদি ইউনিয়নের কাটাখালী গ্রামে প্রতিপক্ষের হামলায় মোঃ সিদ্দিক মোল্যার হত্যাকান্ডের ঘটনায় নিরপেক্ষ তদন্ত ও প্রকৃত দোষীদের বিচার দাবীতে মানববন্ধন ও সংক্ষিপ্ত সমাবেশ করেছে এলাকাবাসী।

সোমবার বেলা বারোটায় উপজেলার বাগাট বাজারে ঢাকা-খুলনা মহাসড়কে কয়েকশ এলাকাবাসী মানববন্ধন করে। এসময় পুলিশ মানববন্ধন না করার অনুরোধ করলে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বাগাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহজাহান মোল্লা ও জেলা পরিষদের সদস্য দেব প্রসাদ রায় বক্তব্য রাখেন।

মানববন্ধন ও সমাবেশ থেকে এ হত্যার ঘটনায় নিন্দা জানিয়ে একটি মহল প্রকৃত ঘটনা আড়াল করে রাজনৈতিক প্রতিপক্ষ পাশের বাগাট ইউনিয়নের চেয়ারম্যান মতিয়ার রহমানসহ সাধারণ মানুষকে আসামী করে হয়রানি করার অপচেষ্টা চালাচ্ছে।

বাগাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য দেব প্রসাদ রায় তার বক্তব্যে বলেন, হত্যা যেহেতু হয়েছে অবশ্যই কেউ না কেউ এই হত্যার ঘটনায় জড়িত, তাদের খুজে বের করুন। কিন্তু লাশ নিয়ে অপরাজনীতি করার সুযোগ দেয়া হবেনা। তিনি ঘটনার সুষ্ঠু তদন্তের দাবী জানান পুলিশের প্রতি।

উল্লেখ্য গত ০২ জুলাই জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিবেশী প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে অতর্কিতে হামলা চালালে সিদ্দিক মোল্লা গুরুত্বর আহত হয়ে মারা যান। এ ঘটনায় নিহতের পুত্র কামরুল ইসলাম বাদী হয়ে ৬০ জনের নাম উল্লেখ করে ও আরো ১০-১২ জনকে অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।