• ঢাকা
  • শনিবার, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ ইং
নাচোলে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকী  পালন উপলক্ষে প্রস্তুতিমূলকসভা

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ১৫আগষ্ট পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে নাচোল উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের।
এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নাঈম মুন্নী, নাচোল থানা অফিসার ইনচার্জ সেলিম রেজা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মতিউর রহমান, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের অফিসার-কর্মচারী ও শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানণন স্থানীয় গণমাধ্যম কর্মীরা।
সভায় সামাজিক দুরত্ব বজায় রেখে, মাস্ক ব্যবহার করে এবং স্বাস্থ্যবিধি মেনে চলার ঘোষনা দেন উপজেলা নির্বাহী অফিসার।
তিনি জেলা প্রশাসকের দেয়া কর্মসুচী অনুরুপ যথাযথ ভাবে পালনের পরামর্শ প্রদান করেন।  বিভিন্ন কর্মসুচীর মধ্যে রয়েছে জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিককৃতিতে পুষ্পমাল্য অর্পণ, শোক র‌্যালী, বৃক্ষরোপণ, শিশুদের চিত্রাংকন প্রতিযোগীতা, ছড়া, কবিতা আবৃতি, মসজিদে কোরআন শরিফ পাঠ, মন্দির ও র্গীর্জায় বিশেষ প্রার্থনাসহ সরকারী ও বে-সরকারী প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত এবং সকল শিক্ষা প্রতিষ্ঠানে শোকদিবসের বিভিন্ন কর্মসূচি পালন করার নির্দেশনা দেয়া হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।