• ঢাকা
  • সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ ইং
ভাঙ্গায় যুবকের পায়ের রগ কর্তনের ঘটনায় আটক-৭, দেশীয় অস্ত্র উদ্ধার

ছবিতে অতিরিক্ত পুলিশ সুপার ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আটক আসামীদের সাথে দেশীয় অস্ত্র প্রদর্শন পুর্বক প্রেস ব্রিফিং করছে।

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি-০৬/০৫/২০২৩

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নে শুক্রবার দুপুরে যুবকের পায়ের রগ কর্তনের ঘটনায় ৭ জনকে আটক সহ বিপুল পরিমানের দেশীয় অস্ত্র উদ্ধার করেছে ভাঙ্গা থানা পুলিশ। শনিবার বিকালে ভাঙ্গা থানা চত্বরে আয়োজিত এক প্রেস বিফিং এর সময় চাঞ্চল্য তথ্য দেয় পুলিশ। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়ারুল ইসলাম জানায়, শুক্রবার সকালে পুলিয়া বাজারের সজল মিষ্টির দোকান থেকে ইমরান তালুকদার ও শাওন বেপারী নামের দুই যুবকে ধরে আনে ফিলিং ষ্টেশনের মালিক মোকলেছুর রহমান সুমনের লোকজন। এরপর তারই ফিলিং ষ্টেশনের পিছনে ঐ ২ যুবকের পায়ের রগ কাটা সহ এলোপাথারি জখম করে। পরবতর্ীতে এলাকাবাসি ঐ ফিলিং ষ্টেশনটি ভাংচুর করে। এরপর মোকলেছুর রহমান সুমন সহ তার সমর্থকেরা পালিয়ে যায়। শুক্রবার রাত ও শনিবার দুপুর পযন্র্Í পুলিশ অভিযান চালিয়ে ৭ জনকে আটক করে। এসময় মোকলেছুর রহমান সুমন তার ব্যাক্তিগত প্রাইভেটকার নিয়ে ঢাকায় পালিয়ে যাওয়ার সময় পদ্মা টোলপ্লাজায় পুলিশ তাকে ঘেরাও করলে সে প্রাইভেটকার থেকে নেমে পদ্মা বীজের রেলিং থেকে লাফিয়ে তারকাটা অতিক্রম করে পালিয়ে যায়। তার ব্যবহৃত প্রাইভেটকার ও মোবাইল সহ কিছু জিনিসপত্র পুলিশ জব্দ করেছে। তাকে আটক করতে পুলিশ মাঠে কাজ করছে।
অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) হেলালউদ্দিন ভুইয়া বলেন, পুলিশ সুপারের নির্দেশনা অনুযায়ী আমি ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়ারুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্স নিয়ে আসামীদের আটক করি। আটককৃতরা হলো, লাবু মাতুব্বর, ফারুক হাওলাদার, আক্তার মাতুব্বর, ইকবাল শিকদার, ওহিদ মাতুব্বর, মোহাম্মদ হোসেন খান, ফরহাদ হোসেন। পুলিশ এসময় বির্তকিত হাজী ইরফান ফিলিং ষ্টেশনে অভিযান চালিয়ে বিপুল পরিমানের দেশীয় অস্ত্র উদ্ধার করেছে। এবিষয়ে ভাঙ্গা থানায় মামলা হয়েছে। অপরাধিদের ধরে আইনের আওতায় আনতে পুলিশ কাজ করছে।
উল্লেখ্য এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হাজী ইরফান ফিলিং ষ্টেশনের মালিক মোকলেছুর রহমান সুমনের সাথে ফারুক তালুকদারের দীর্ঘদিনের কোন্দল ছিল। এরই ধারাবাহিকতায় গত শুক্রবার দুপুরে ফারুক তালুকদারের সমর্থক ২ যুবকে ধরে এনে মোকলেছুর রহমান সুমন তার সমর্থকেরা পায়ের রগ কর্তন করে। এঘটনায় উত্তেজিত এলাকাবাসি ঐ র্ফিলিং ষ্টেশনটি ব্যাপক ভাংচুর করে। মোকলেছুর রহমান সুমন ও তার সমর্থকেরা গা ঢাকা দিলেও পুলিশ তার দক্ষতায় ঘটনার ২৪ ঘন্টার মধ্যেই আসামীদের আটক করতে সক্ষম হয়। আগামী জাতীয় নিবার্চনকে সামনে রেখে এই ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।