• ঢাকা
  • সোমবার, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২৪ ইং
গলাচিপায় হোন্ডা চালককে মারধর হাসপাতালে ভর্তি

তারিখঃ ৬ আগস্ট ২০২০ ইং

পটুয়াখালীর গলাচিপায় হোন্ডা চালককে মারধর হাসপাতালে ভর্তি। হোন্ডা চালক আরিফুর রহমান (২৩) হচ্ছেন উপজেলার গজালিয়া ইউনিয়নের ইচাদী গ্রামের মো. জামাল হোসেনের ছেলে। ঘটনা সূত্রে ও আরিফুর রহমান জানান, বুধবার রাত সাড়ে আটটার দিকে গলাচিপা থেকে গজালিয়া ঢুকে কাটাখালী মাদ্রাসার উত্তর পাশে রাস্তার উপর হঠাৎ করে ৩/৪জন লোক একত্রিত হয়ে আমার মাথার উপরে লাঠি দিয়ে বারি দেয়। আমি চিৎকার করে অজ্ঞান হয়ে রাস্তায় পড়ে গেলে আমার পকেটে থাকা টাকা পয়সা, মোবাইল, গলার চেইন ও হাতের আংটি খুলে নিয়ে যায়।

পরে এলাকাবাসী আমাকে উদ্ধার করে গলাচিপা হাসপাতালে ভর্তি করে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সুভ্রত বলেন, আমার চিকিৎসাধীনে আরিফুর রহমান ২য় তলায় ৮নং বেডে ভর্তি আছে। আরিফুর রহমানের মাথা ফেটে যায় এবং সারা শরীরে কালো কালো দাগ আছে। এ বিষয় নিয়ে আরিফুর রহমানের চাচা আকবর খা বলেন, আমার ভাতিজাকে যারা মেরেছে আমি আপনারদের মাধ্যমে প্রশাসনের কাছে বিচার চাই। ইউপি সদস্য আনোয়ার মিয়া বলেন, আসলেই আরিফুর রহমানকে মারধর করে টাকা পয়সা, মোবাইল নিয়ে গেছে।

বিষয়টি আমি চেয়ারম্যানকে জানিয়েছি। গজালিয়া ইউপি চেয়ারম্যান খালিদুল ইসলাম স্বপন বলেন, চৌকিদারকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। খোঁজ খবর নিচ্ছি। আসলেই এর সাথে যারা জড়িত তাদের প্রকৃত নাম সংগ্রহ করে প্রশাসনকে জানানো হবে। গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।