• ঢাকা
  • সোমবার, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২৪ ইং
কুষ্টিয়ায় ইয়াবা দিয়ে ব্যবসায়ীকে ফাঁসানোর ব্যর্থ চেষ্টা,পুলিশের সোর্স আটক!

কুষ্টিয়ার ইবি থানার বিত্তিপাড়া বাজারের একজন ব্যবসায়ীকে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টায় ব্যর্থ হয়েছে, সোর্স। ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার সকালে । সাত সকালে ব্যবসা প্রতিষ্ঠান খুলে বসছিল সার ও কীটনাশক ব্যবসায়ী রিহাজ মুন্সী(৫০)। হঠাৎ তার দোকানে পুলিশ। পুলিশ দোকানঘরে প্রবেশ করেন এবং ক্যাশ ব্যাক্সের নিচ থেকে বের করে ৩২পিচ ইয়াবা। ইয়াবার অপরাধে রিহাজকে গ্রেপ্তারের চেষ্টা করেন পুলিশ। ফুসে উঠে বাজারের সকল ব্যবসায়ীরা।

ব্যবসায়ীরা বন্ধ করে দেয় মুহুর্তে সকল দোকান। রিহাজকে পুলিশের হাত থেকে রক্ষার জন্য বিত্তিপাড়া-ঝাউদিয়া সড়ক বন্ধ থাকে কিছু সময়। এ কাজে অংশ নেয় বাজারের সকল পেশার জনগন। পরিস্থিতি স্বাভাবিক করতে বেশ কয়েক গাড়ি পুলিশ অবস্থান নেয় এই বাজারে। সকল ব্যবসায়ীর উপস্থিতি রিহাজকে নিয়ে যাওয়া হয় থানায়। থানায় উপস্থিত ব্যবসায়ীদের চাপের মূখে হাজির করা হয় পুলিশের তথ্য দাতাকে। নিরপরাধ ব্যবসায়ীকে ফাঁসানোর অপরাধে আটক করা হয় কাকন নামের একজনকে।

পুলিশের উর্দ্ধতন কর্মকর্তার উপস্থিতিতে থানা থেকে ছেড়ে দেয়া হয় সার ও কীটনাশক ব্যবসায়ী রিহাজ মূন্সীকে। বিত্তিপাড়া বাজার বণিক সমিতির সভাপতি শাহিন বলেন, বাজারের ব্যবসায়ীকে এই ভাবে মাদক দিয়ে ফাঁসানো এটা অত্যান্ত দুঃখজনক ঘটনা। সত্য ঘটনা উৎঘাটনের জন্য পুলিশকে ধন্যবাদ জানাই এবং দোষী ব্যক্তির শাস্তির দাবি করছি। জানা যায়,পুলিশের নিকট আটক কাকন একই থানার গোস্বমীদূর্গাপুর ইউনিয়নের শংকরদিয়া গ্রামে বাড়ী। কাকনের ভাষ্যমতে জানাযায়, কাকনকে ওই ব্যবসায়ীর সার ও কীটনাশক এর ঘরে ইয়াবা রাখার জন্য ব্যবহার করেন একই থানার ঝাউদিয়া মাজপাড়া গ্রামের আসাদুল। এলাকা সূত্রে জানতে পারি ব্যবসায়ী রিহাজ মূন্সীর কিছু দিন হলো স্ত্রী মারা যায়। স্ত্রীর মৃত্যুর পর বিয়ে করেন আসাদুলের তালাকপ্রাপ্ত স্ত্রীকে। প্রতিশোধ নিতেই এই ব্যবসায়ীকে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা করে এই চক্রটি। তবে আসাদুলকে আটক করতে পারেনি পুলিশ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।